ওয়েস্ট ইন্ডিজ সফরে দল থেকে ছিটকে গেলেন ম্যাথুজ ও গামাগে – BD Sports 24
  • ওয়েস্ট ইন্ডিজ সফরে দল থেকে ছিটকে গেলেন ম্যাথুজ ও গামাগে

    June 13th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    কলম্বো, ১৩ জুন: অ্যাঞ্জেলো ম্যাথুস ওয়েস্ট ইন্ডিজ সফর চলাকালে ব্যক্তিগত কারণে দেশে ফিরে যাওয়ায় বিপত্তিতে পড়েছে শ্রীলংকা। অন্যদিকে প্রথম টেস্টের পঞ্চম দিনে আঙুলে ব্যথা পাওয়ায় পেসার লাহিরু গামাগেও দল থেকে ছিটকে পড়েছেন।
    বদলি খেলোয়াড় হিসেবে বুধবার সন্ধ্যায় ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে শ্রীলংকা ত্যাগ করবেন ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকা ও অলরাউন্ডার দাসুন শানাকা। তবে তারা দ্বিতীয় টেস্ট খেলার ব্যাপারে অনিশ্চিত।
    সৌভাগ্যক্রমে শ্রীলংকা তাদের সফরে ১৫ জন খেলোয়াড়ের বদলে ১৭ জন খেলোয়াড় নিয়ে এসেছে। পলে তাদের অতিরিক্ত ব্যাটসম্যান হিসেবে ধনঞ্জয়া ডি সিলভা ও মাহেলা উদাওয়াত্তে রযেছেন এবং অতিরিক্ত বোলার হিসেবে কাসুন রাজিথা ও আসিথা ফার্নান্ডো রয়েছেন।
    অ্যাঞ্জেলো ম্যাথুজের গত দুবছর ধরে ভাগ্য খারাপ যাচ্ছে। গত দুই বছরে তিনি যত টেস্ট খেলেছেন তার চেয়ে বেশি সংখ্যক টেস্ট মিস করেছেন। প্রধান নির্বাচক গ্রায়েম লাব্রয় নিশ্চিত করেছেন, ম্যাথুজ আর এ সফরে ফিরছেন না।
    গামাগে প্রথম টেস্টের পঞ্চম দিনে শ্যানন গ্রাব্রিয়েলের বলের আঘাতে ইনজুরিতে পড়েন। তাৎক্ষণিক চিকিৎসার পর তিনি ব্যাটিং চালিয়ে যান এবং ৪৯ বলে ৩ রান করে ব্যাটিং সমাপ্ত করেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা