ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যান সিটির কষ্টার্জিত জয় – BD Sports 24
  • ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যান সিটির কষ্টার্জিত জয়

    December 3rd, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৩ ডিসেম্বর: ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার তলানিতে থাকা দল ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। ২০ দলের মধ্যে ওয়েস্ট হ্যামের অবস্থান ১৯।

    অথচ রোববার রাতের ম্যাচ দেখে বোঝাই গেল না এই মৌসুমে দল দুটির পার্থক্য এতখানি। এমনকি ম্যান সিটির বিপক্ষে ওয়েস্ট হ্যাম প্রথমে গোল করেও শেষ পর্যন্ত ১-২ ব্যবধানে হেরে গেছে।

    ম্যান সিটির বিপক্ষে প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ১ মিনিট আগে গোল করে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। অ্যারন ক্রেসওয়েলের করা কর্নার থেকে অ্যাঞ্জেলো অগবোন্না দর্শনীয় হেডে বল জালে পাঠান (১-০)। প্রথমার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় ওয়েস্ট হ্যাম।

    গোল পরিশোধে মরিয়া ম্যান সিটি দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে সমতা আনে। বক্সের ঠিক মাঝখান থেকে ওটামেন্ডির নেয়া চমৎকার শট ওয়েস্ট হ্যামের জালে জড়িয়ে যায় (১-১)।

    ৮৩ মিনিটে কেভিন ডি ব্রুইনের পাস থেকে বক্সের ভেতরে বল পেয়ে যান ডেভিড সিলভা। তা থেকে গোল আদায় করতে ভুল করেননি ডেভিড সিলভা (২-১)।

    এই ম্যাচ জেতায় ১৫ খেলায় টানা ১৩ জয়ে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখলে রেখেছে ম্যানচেস্টার সিটি। সমসংখ্যক খেলায় ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮