ও. ইন্ডিজ-বিসিবি একাদশ প্রস্তুতি ম্যাচ ড্র – BD Sports 24
  • ও. ইন্ডিজ-বিসিবি একাদশ প্রস্তুতি ম্যাচ ড্র

    November 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ১৯ নভেম্বর: সফরকারী ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের মধ্যকার দুইদিনের প্রস্তুতিমূলক ম্যাচটি ড্র হয়েছে। গতকাল বন্দরনগরী চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৮৬.৩ ওভার মোকাবেলায় ৭ উইকেটে ৩০৩ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ।

    আজ দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে বিসিবি একাদশ। উদ্বোধনী জুটিতে সাদমান ইসলাম এবং সৌম্য সরকার ১২৬ রানের পার্টনারশিপ গড়ে দারুণ সূচনা এনে দেন। সৌম্য সরকার ১০৩ বলে ১০টি বাউন্ডারি ও তিনটি ছক্কার সাহায্যে ৭৮ রান করে আউট হন।

    দ্বিতীয় উইকেটে সাদমান ইসলাম এবং নাজমুল হোসেন শান্ত ৪৭ রানের পার্টনারশিপ গড়েন। নাজমুল ইসলাম শান্ত ২১ রান করে আউট হন্ ১৮৭ রানের সাদমান ইসলাম আউট হয়ে তৃতীয় উইকেটের পতন ঘটে বিসিবি একাদশের। সাদমান ইসলাম ১৬৯ বল মোকাবেলায় ১০ বাউন্ডারি ও এক ছক্কায় ৭৩ রান করে আউট হন।

    ২১৬ রানে জাকির হাসান আউট হলে চতুর্থ উইকেট হারায় বিসিবি একাদশ। জাকির হাসান করেন ১৮ রান। ২২২ রানে লিটন দাসের বিদায়ে পঞ্চম উইকেটের পতন ঘটে বিসিবি একাদশের। লিটন দাস করেন মাত্র ১ রান।

    ৭৫ ওভার মোকাবেলা শেষে ৫ উইকেটে ২৩২ রান করলে ড্র মেনে নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেগ ব্রেথওয়েট। মোহাম্মদ মিথুন ২৭ এবং ফজলে মাহমুদ রাব্বি ২ রানে অপরাজিত ছিলেন।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে গ্যাব্রিয়েল দুটি এবং কেমার রোচ ও ওয়ারিক্যান একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা