কমে গেল রাপিড টুর্নামেন্টের এন্ট্রি ফি – BD Sports 24
  • কমে গেল রাপিড টুর্নামেন্টের এন্ট্রি ফি

    May 6th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ৬ মে ২০১৮ : বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতা ও রেক্টাঙ্গল কমিনিকেশনস লিমিটেডের পৃষ্ঠপোষকতা নিয়ে গোল্ডেন স্পোর্টিং ক্লাব আগামী ৮ ও ৯ মে দুইদিনব্যাপী রাপিড টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে।

    সাত রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে অনুষ্ঠিতব্য রেক্টাঙ্গল রাপিড রেটিং দাবা টুর্নামেন্টের বিজয়ীদের নগদ পঞ্চাশ হাজার টাকার অর্থ পুরস্কার দেওয়া হবে। এন্ট্রির শেষ সময় ৭ মে রাত আটটা পর্যন্ত।

    এ আসরে খেলোয়াড়দের অংশগ্রহণ সহজসাধ্য করার লক্ষ্যে গোল্ডেন স্পোর্টিং ক্লাব এন্ট্রি ফি পাঁচশত টাকার পরিবর্তে তিনশত টাকা পূনঃর্নিধারিত করেছে। তবে আন্তর্জাতিক মাস্টার ও গ্র্যান্ডমাস্টারদের এন্ট্রি ফ্রি লাগবে না।

    টুর্নামেন্টে সর্বোচ্চ ১৪০ জন খেলার সুযোগ পাবেন। নাম তালিকাভুক্ত করার জন্য বাংলাদেশ দাবা ফেডারেশনের অফিস সহকারী সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

    টুর্নামেন্ট উপলক্ষে পাঁচ সদস্য বিশিস্ট একটি পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগকে আহবায়ক ও রাহী মাসুমকে সদস্য সচিব এবং কাজী মাহবুব আফজাল রঞ্জন, তৌহিদুর রহমান, মামুন আহমেদ, শাকিলুদ্দীন খান কানন ও আলমাস উদ্দীনকে সদস্য করে এ কমিটি গঠন করা হয়।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা