কম্ফিট কম্পোজিট নীট লিঃ চ্যাম্পিয়ন – BD Sports 24
  • কম্ফিট কম্পোজিট নীট লিঃ চ্যাম্পিয়ন

    March 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ মার্চ: বিজিএমইএ কাপ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে কম্ফিট কম্পোজিট নীট লিঃ। আজ শুক্রবার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে লায়লা গ্রুপের বান্দো ডিজাইন লিমিটেডকে টাইব্রেকারে ৩-২ গোলে পরাজিত করে ইউথ গ্রুপের কম্ফিট কম্পোজিট নীট লিঃ প্রথমবারের মতো বিজিএমইএ কাপ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমান বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় বিজিএমইএ সহ-সভাপতি এসএস মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ)মোহাম্মদ নাছির, সহ-সভাপতি মাহমুদ হাসান খান (বাবু), বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বিজিএমইএ’র সাবেক সভাপতি মোঃ আতিকুল ইসলাম এবং বিজিএমইএ’র পরিচালকবৃন্দ ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    নির্ধারিত সময়ে ০-০ গোলে খেলা শেষ হলে খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে ৩-২ গোলে কম্ফিট কম্পোজিট নীট লিঃ জয়লাভ করে শিরোপা জেতে। ফাইনাল ম্যাচে কম্ফিট কম্পোজিট নীট লিঃ-এর পলিন ম্যান অব দ্যা ফাইনাল হন যিনি টুনামেন্টের শ্রেষ্ঠ গোলরক্ষকের পুরস্কার পান। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে বান্দো ডিজাইন লিঃ-এর মৃদুল ও ১০ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান ইমরান।

    টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো ছিল- লায়লা গ্রুপের বান্দো ডিজাইন লিঃ (চ্যাম্পিয়ান ২০১৭), ইউথ গ্রুপের কমফিট কম্পোজিট নীট লিঃ (রানার-আপ ২০১৭), এপিলিয়ন গ্রুপ, অনন্ত গ্রুপ, নাসা গ্রুপ, মজুমদার গ্রুপ, এসপায়ার গার্মেন্টস, স্টারলিং গ্রুপ, ভারসাটাইল গ্রুপ, মেহনাজ স্টাইল এন্ড ক্রাফট লিঃ, টর্ক ফ্যাশনস লিঃ, মাস্ক ট্রাউজার লিঃ, ফরটিস গ্রুপ, সেলফ ইনোভেটিভ ফ্যাশন, আলি গার্মেন্টস ও অ্যাপারেল ইন্ডাস্ট্রি লিঃ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা