করোনার প্রভাবে ইংলিশ ক্রিকেটের অনিশ্চিত মৌসুম – BD Sports 24
  • করোনার প্রভাবে ইংলিশ ক্রিকেটের অনিশ্চিত মৌসুম

    March 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৫ মার্চ: আগে বসন্তের শীতলতা সত্ত্বেও ইংলিশ ক্রিকেটারদের চিন্তা জুড়ে থাকতো আউটডোর অনুশীলন। এর পরিবর্তে এখন তারা দীর্ঘ সময়ের বন্দীত্ব বরণ করেছে। করোনা ভাইরাসের সংক্রমণে শোনা যাবেনা চামড়ার বলে উইলোর শব্দ, ভর মৌসুমের শুরুতে থাকবে না কোনো সমর্থকের আওয়াজ।

     

    গত সপ্তাহে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ঘোষণা দিয়েছে যে ২৮ মের আগে কোনো পেশাদার ক্রিকেট মাঠে গড়াবে না। ফলে অনুষ্ঠিত হবে না কাউন্টি চ্যাম্পিয়নশিপ, চারদিনের প্রথম শ্রেণীর ক্রিকেটসহ বিভিন্ন সীমিত ওভারের ক্রিকেট। একই সঙ্গে এই মৌসুমে আয়োজন করার কথা ছিল বিশ্বের শীর্ষস্থানীয় ক্রিকেটারদের নিয়ে নতুন ধরনের দ্য হান্ড্রেড বল ক্রিকেট। যে টুর্নামেন্টে অংশগ্রহণের কথা ছিল অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক স্টিভ স্মিথেরও।

     

    ইসিবি কর্মকর্তারা আশা করেছিলেন আটটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে পুরুষ ও নারী দলের ১০০ বলের এই টুর্নামেন্ট দর্শকদের বিমোহিত করবে। সাবেক ইংলিশ অধিনায়ক নাসের হুসেন মনে করেন এই চ্যাম্পিয়নশিপ কম আকর্ষণীয় কাউন্টি টি-২০ ক্রিকেটের চেয়ে বেশি আঁচড় কাটবে। সংক্ষিপ্ত ভার্সনে এটি একটি অভূতপূর্ব পদক্ষেপ।

     

    তিনি স্কাই স্পোর্টসকে বলেন, ‘টেস্ট ক্রিকেট কিংবা সাদা বলের ক্রিকেট, সবক্ষেত্রেই ইসিবিকে অগ্রাধিকার দিতে হবে আর্থিক বিষয়ে। তাই পৃষ্ঠপোষক ও অংশীদারদের নিয়ে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি) এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...