করোনায় আক্রান্ত হবার উচ্চ ঝুঁকিতে ম্যারাডোনা – BD Sports 24
  • করোনায় আক্রান্ত হবার উচ্চ ঝুঁকিতে ম্যারাডোনা

    November 3rd, 2020

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ নভেম্বর: হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। সোমবার ম্যারাডোনা ব্যক্তিগত চিকিৎসক লিওপোলডো লুক জানিয়েছেন, ‘বিষয়টি গুরুতর কিছু নয়, আমরা কোনো ধরনের জরুরী কারণে এখানে আসিনি।’

    ম্যারাডোনার নিজ শহর বুয়েন্স আয়ার্সের লা প্লাটা ক্লিনিকে তাকে ভর্তি করা হয়েছে। যদিও তার শারিরীক অবস্থা সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। লুক জানিয়েছেন আপাতত ম্যারাডোনার বেশ কিছু মেডিকেল চেকআপ করতে হবে। লুক বলেন, ‘ম্যারাডোনার বয়স হয়েছে এবং তার জীবনে অনেক ধরনের টেনশন আছে। এ মুহূর্তে আমাদের সবাই মিলে তাকে সহযোগিতা করতে হবে। একজন ম্যারাডোনা হওয়া অনেক কঠিন কাজ।’ শুক্রবার ম্যারাডোনা তার ৬০তম জন্মবার্ষিকী পালন করেন।

    করোনাভাইরাস সংক্রান্ত কোনো জটিলতার বিষয়টি উড়িয়ে দিয়েছেন লুকে। বর্তমানে দক্ষিণ আমেরিকায় এ ভাইরাসটি বেশ কঠিন পরিস্থিতির সৃষ্টি করেছে।

    অনিয়ন্ত্রিত জীবনযাপন ও মাদকাসক্ত হবার অতীত ইতিহাস আছে ম্যারাডোনার। যে কারণে করোনায় আক্রান্ত হবার উচ্চ ঝুঁকিতে তিনি রয়েছে। এর আগে দুইবার তিনি হৃদরোগেও আক্রান্ত হয়েছেন। হেপাটাইটিসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ছিলেন।

    আর্জেন্টিনার সাবেক এ অধিনায়ক ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী দলের নেতৃত্ব দিয়েছিলেন। বর্তমানে তিনি আর্জেন্টাইন সুপার লিগার ক্লাব গিমানসিয়ার কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। বাসস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...