করোনায় ফুটবল মৌসুম পরিত্যক্ত ঘোষণা – BD Sports 24
  • করোনায় ফুটবল মৌসুম পরিত্যক্ত ঘোষণা

    May 17th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ মে : শেষ পর্যন্ত করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে থাকা ফুটবল মৌসুমের সমাপ্তি টেনেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। লোকসানের কথা বিবেচনায় রেখে বেশিরভাগ ক্লাবের সিদ্ধান্তে ২০১৯-২০ মৌসুমের পুরো লিগই বাতিলের সিদ্ধান্ত নেয় বাফুফের কার্যনির্বাহী কমিটি। বাফুফে ভবনে রোববার জরুরি বৈঠকের মাধ্যমে এ সিদ্ধান্ত নেয় বাফুফের কার্যনির্বাহী কমিটি।

    বৈঠক শেষে কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি বলেন, ‘ক্লাবগুলোর সাথে পরামর্শ করেই লিগ পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। যেহেতু লিগ পরিত্যাক্ত করা হয়েছে, এই লিগে কেউ চ্যাম্পিয়ন বা রেলিগেশন থাকছে না।’

    চলমান মৌসুমে মাত্র ছয়টি ও পাঁচটি করে ম্যাচ খেলেছে দলগুলো। ছয়টি করে ম্যাচ খেলেছে আবাহনী, মোহামেডান, বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী, সাইফ স্পোর্টিং, শেখ রাসেল ক্রীড়াচক্র ও রহমতগঞ্জ। পাঁচটি করে ম্যাচ খেলেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, বাংলাদেশ পুলিশ, আরামবাগ ক্রীড়াচক্র, ব্রাদার্স ইউনিয়ন, উত্তর বারিধারা ও মুক্তিযোদ্ধা ক্রীড়াসংসদ।

    ছয় ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গোল গড়ে এগিয়ে টেবিলের শীর্ষে ছিলো আবাহনী। ছয় ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল গড়ের দ্বিতীয়স্থানে ছিলো চট্টগ্রাম আবাহনী।

    পাশাপাশি এ বছর স্বাধীনতা কাপও বাতিল করে দিয়েছে বাফুফে।

    বাফুফে ভবনে এ জরুরী সভায় কার্যনির্বাহী কমিটির নয়জন সদস্য উপস্থিত ছিলেন। আর বাকিদের সাথে অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতামত নেওয়া হয়।বাসস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...