করোনা আক্রান্ত উসাইন বোল্ট – BD Sports 24
  • করোনা আক্রান্ত উসাইন বোল্ট

    August 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জ্যামাইকা, ২৫ আগস্ট: ৩ দিন আগে ৩৪-এ পা দিয়েছেন। বন্ধুদের সঙ্গে জন্মদিনে পার্টি করেই বিপত্তি বাঁধালেন অলিম্পিকে ৮টি স্বর্ণপদকের মালিক জ্যামাইকান গতিদানব উসাইন বোল্ট।

     

    ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী গত ২১ অগস্ট ইংরেজ ফুটবলার রহিম স্টার্লিং, উইন্ডিজ ক্রিকেটার ক্রিস গেইল সহ অন্যান্য বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি সেরেছেন গ্রহের দ্রুততম মানব। এরপর সোমবার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এল বোল্টের।

     

    যদিও তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সোমবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে নিজেই শেয়ার করে নিয়েছেন জামাইকান স্প্রিন্টার। একইসঙ্গে সাম্প্রতিক সময়ে তাঁর সংস্পর্শে আসা মানুষদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ‘বিদ্যুৎ’ বোল্ট। কিংবদন্তি জানিয়েছেন, গত শনিবার তাঁর করোনা পরীক্ষা হয়। রোববার অর্থাৎ ২৩ অগস্ট সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত বাড়িতে সেলফ-আইসোলেশনে রয়েছেন বোল্ট। একইসঙ্গে তিনি উপসর্গহীন ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন বোল্ট।

     

    সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বোল্ট জানান, ‘কঠিন সময়ে আমি নিজের দায়িত্ববোধের পরিচয় দিতে চাই। আর সেই কারণেই বন্ধুদের ছেড়ে বাড়িতেই একান্তে রয়েছি। আমার শরীরে কোনোরকম উপসর্গ নেই। তাই আমি স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছি। এখন স্বাস্থ্যমন্ত্রকের প্রোটোকলের অপেক্ষায় আছি। তবে নিরাপদ থাকতে আমি কোয়ারেন্টাইনে থাকছি। বিষয়টাকে খুব স্বাভাবিকভাবে গ্রহণ করার চেষ্টা করছি। তোমরাও সুস্থ থাকো।’

     

    জানা গেছে স্টার্লিং, গেইল ছাড়াও জন্মদিনে বোল্টের সঙ্গে পার্টিতে উপস্থিত ছিলেন বায়ার্ন লেভারকুসেন স্ট্রাইকার লিও বেইলি। উল্লেখ্য, জন্মদিনে বন্ধুদের সঙ্গে পার্টিতে বোল্টের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। নোভাক জকোভিচের পর ক্রীড়া জগতের অন্যতম হাই-প্রোফাইল ব্যক্তিত্ব হিসেবে মারণ ভাইরাসে আক্রান্ত হলেন ১০০ মিটারে বিশ্বরেকর্ড (৯.৫৮ সেকেন্ড) হোল্ডার উসাইন বোল্ট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...