করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ মিঠুন-গিবসনের – BD Sports 24
  • করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ মিঠুন-গিবসনের

    September 10th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ সেপ্টেম্বর: করোনা পরীক্ষায় পাস করেছেন বাংলাদেশ দলের ডানহাতি ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুুন ও বোলিং কোচ ওটিস গিবসন। তাদের করোনার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এতে স্বস্তির নিঃশ্বাস ফেলার সুযোগ পেল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

     

    শ্রীলংকা সফরের আগে ওপেনার সাইফ হাসান ও ট্রেনার নিক লি করোনা আক্রান্ত হয়েছেন। তাতে উদ্বেগ বাড়ে বিসিবির। কোনো উপসর্গ না থাকার পরও বর্তমানে আইসোলেশনে থাকতে হচ্ছে সাইফ-লি’কে।

     

    সাইফ-লি বাদে বিসিবির করা গত তিনদিনে ১৮ জন ক্রিকেটার ও ১৫ জন সাপোর্ট স্টাফের করোনা পরীক্ষায় কারও রিপোর্ট পজিটিভ আসেনি। শ্রীলংকা সফরের আগে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের তিনবার করে করোনা পরীক্ষা করা হবে।

     

    শ্রীলংকার সফরের জন্য দ্রুতই জাতীয় দল ও হাই পারফরমেন্স (এইচপি) দল ঘোষণা করবে বিসিবি। যাদের নিয়ে পরবর্তীতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কন্ডিশনিং ক্যাম্প করা হবে।

     

    আসন্ন সফরে জাতীয় দলে স্কোয়াডের সংখ্যা ২২ হতে পারে, এমনই ইঙ্গিত দিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সিরিজের আগে শ্রীলংকায় মূল অনুশীলন ক্যাম্প হবে। বোর্ড স্কোয়াডে আরও বেশি খেলোয়াড় চায় এবং ফলে স্কোয়াড আরও বড় হবে।

     

    আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলংকার উদ্দেশ্যে দেশ ছাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। শ্রীলংকায় পৌঁছে সেখানে মূল অনুশীলন পর্ব শুরু করবে টাইগাররা। বাংলাদেশ হাইপারফরমেন্স (এইচপি) দলের সাথে কিছু অনুশীলন ম্যাচও খেলবে জাতীয় দল। লংকান এইচপি দলের সাথে সিরিজের জন্য বাংলাদেশের এইচপি দল সেখানেই অবস্থান করবে।

     

    বাংলাদেশ-শ্রীলংকার তিন ম্যাচের টেস্ট সিরিজের সূচি এখনো নির্ধারিত হয়নি। তবে বিসিবি ভাষ্য অনুযায়ী, ২৪ অক্টোকর থেকে প্রথম টেস্ট শুরু হবে। প্রথম দু’টেস্টের ভেন্যু হবে ক্যান্ডি। আর তৃতীয় ও শেষ টেস্টের ভেন্যু হবে কলম্বো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...