কলকাতাকে হারিয়ে প্রথমবারের মতো শীর্ষ চারে মুম্বাই – BD Sports 24
  • কলকাতাকে হারিয়ে প্রথমবারের মতো শীর্ষ চারে মুম্বাই

    May 10th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জয়পুর, ১০ মে: প্রথম সাক্ষাতে কলকাতা নাইট রাইডার্সকে ১৩ রানে পরাজিত করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ফিরতি ম্যাচে কলকাতাকে এবার ১০২ রানে বিধ্বস্ত করেছে মুম্বাই। এরফলে ১১ খেলায় ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে এবারের আইপিএলের আসরে এই প্রথমবার শীর্ষ চারে উঠে এসেছে মুম্বাই।

    মুম্বাইয়ের করা ২১০ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে মাত্র ১০৮ রানে গুটিয়ে যায় কলকাতার ইনিংস। ফলে ১০২ রানের বিশাল ব্যবধানে জিতে যায় মুম্বাই। মুম্বাইয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে কলকাতার ব্যাটসম্যানরা বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি। সর্বোচ্চ ২১ রান আসে ক্রিস লিনের ব্যাট থেকে। নিতিশ রানাও করেন ২১ রান। টম কারান ১৮, উথাপ্পা ১৪ এবং পিযুস চাওলা করেন ১১ রান। অধিনায়ক দিনেশ কার্তিক ৫ রান করে রান আউটের শিকার হন।

    মুম্বাইয়ের দুই ভাই হার্ডিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া দুটি করে উইকেট নেন। বাকি চার বোলার মিচেল ম্যাকক্লেনাঘান, জাসপ্রিত বুমরাহ, মায়াংক মারকান্দে এবং বেন কাটিং একটি করে উইকেট নেন।

    এর আগে ফিরতি ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইশান কিশানের ৬২ রানের টর্নেডো ইনিংসের কল্যাণে ৬ উইকেটে ২১০ রানের বিশাল সংগ্রহ গড়ে মুম্বাই ইন্ডিয়ান্স।

    মুম্বাই ইন্ডিয়ান্সের মিডল অর্ডার ব্যাটসম্যান ইশান কিশান মাত্র ২১ বলে ৫ বাউন্ডারি ও ৬ ছক্কায় ৬২ রান করেন। এছাড়া রোহিত শর্মা ৩১ বলে ৩৬, সূরযকুমার যাদব ৩২ বলে ৩৬, বেন কাটিং মাত্র ৯ বলে ২৪, হার্ডিক পান্ডিয়া ১৩ বলে ১৯ এবং এভিন লুইস ১৩ বলে ১৮ রান করে আউট হন।

    ক্রুনাল পান্ডিয়া মাত্র ২ বলে ৮ রানে অপরাজিত থাকেন।

    কলকাতার স্পিনার পিযুস চাওলা একাই শিকার করেন ৩ উইকেট।

    ম্যাচসেরা হন বিজয়ী দলের ইশান কিশান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা