কলকাতা গ্র্যান্ড মাস্টার্স দাবায় মিলিতভাবে দ্বিতীয় স্থানে জিয়া – BD Sports 24
  • কলকাতা গ্র্যান্ড মাস্টার্স দাবায় মিলিতভাবে দ্বিতীয় স্থানে জিয়া

    May 18th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ মে: তৃতীয় কলকাতা আন্তর্জাতিক ওপেন গ্র্যান্ড মাস্টার্স দাবা প্রতিযোগিতায় চতুর্থ রাউন্ডের খেলাশেষে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান সাড়ে তিন পয়েন্ট নিয়ে ১০ জনের সাথে মিলিতভাবে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।

    চার খেলায় ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান তিন পয়েন্ট নিয়ে ২৮ জনের সাথে মিলিতভাবে তৃতীয় স্থানে রয়েছেন।

    এছাড়া ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ ও ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান আড়াই পয়েন্ট করে, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম দুই পয়েন্ট করে, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ ও ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী দেড় পয়েন্ট করে, এসএম স্মরন, আনিসুজ্জামান জুয়েল, মোকাদ্দেসুর রহমান খান ও তাহসিন তাজওয়ার জিয়া এক পয়েন্ট করে পেয়েছেন।

    গতকাল বৃহস্পতিবার চতুর্থ রাউন্ডের খেলায় গ্র্যান্ড মাস্টার জিয়া ভারতের গ্র্যান্ড মাস্টার সপ্তর্ষি রায় চৌধুরীকে, ফিদে মাস্টার ফাহাদ ভারতের প্রনব শেঠীকে, ফিদে মাস্টার মাহফুজ ভারতের  সেলকে শকরসাহকে, আন্তর্জাতিক মাস্টার মিনহাজ ভারতের আনিস গান্ধীকে, ফিদে মাস্টার আমিন ভারতের মহিতোস দে-কে, পরাগ তাহসিকে ও স্মরন ভারতের সৌহাদ্য বসাককে পরাজিত করেন।

    ফিদে মাস্টার নাসির ভারতের এন, লোকেসের সাথে ও ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল ভারতের শুভ্রাদিপ্তা দাসের সাথে ড্র করেন। আন্তর্জাতিক মাস্টার শাকিল ভারতের রাজদিপ সরকারের কাছে, সোহেল ভারতের আন্তর্জাতিক মাস্টার রাহুল সাংমার কাছে, জুয়েল ভারতের অরিন্দম মূখার্জীর কাছে ও মোকাদ্দেস ভারতের আরিয়ান বারসেনির কাছে হেরে যান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা