কলেজ রাগবিতে আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর) চ্যাম্পিয়ন – BD Sports 24
  • কলেজ রাগবিতে আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর) চ্যাম্পিয়ন

    December 14th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ ডিসেম্বর: অনূর্ধ্ব-২০ কলেজ রাগবিতে চ্যাম্পিয়ন হয়েছে আরসিসিআই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর)। আজ মোহাম্মদপুরস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ফাইনালে আর.সি.সি. আই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর) গোল্ডেন সময়ে ০৫-০০ পয়েন্টে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

     

    উত্তেজনাপূর্ণ ফাইনালে দুই দলের মধ্যকার খেলাটি নির্ধারিত সময় ০-০ অমীমাংসিতভাবে শেষ হলে খেলা গড়ায় গোল্ডেন সময়ে। গোল্ডেন সময়ে শেষ হাসি হাসে আর.সি.সি. আই পাবলিক স্কুল এন্ড কলেজ (রংপুর)। আর হেরে যাওয়ায় রানার্স আপেই সন্তুষ্ট থাকতে হয় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ দলকে।

    খেলাশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মাসুদর রহমান শাহ সিনিয়ার নির্বাহী ভাইস পেসিডেন্ট ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:। বাংলাদেশ রাগবি ফেডারেরশন ইউনিয়ন-এর সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য সিরাজুল ইসলাম, সদস্য দীন ইসলাম, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন-এর অন্যান্য কর্মকর্তাগণ এবং বিভিন্ন কলেজ থেকে আগত শিক্ষকবৃন্দ, অভিভাবক ও খেলোয়াড়রা।

     

    এর আগে সকালে ‍তৃতীয়-চতুর্থ স্থান নির্ধারণী খেলায় সেন্ট গ্রেগরি স্কুল এন্ড কলেজ ২৪-০০ পয়েন্টে নারায়ণগঞ্জ কলেজ দলকে পরাজিত করে তৃতীয় স্থান দখল করে। আর হেরে যাওয়ায় চতুর্থ হয় নারায়ণগঞ্জ কলেজ।

    সেরা খেলোয়াড় হন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের মাহদী ইসলাম নির্ময়।

     

    এই প্রতিযোগিতায় ম্যাচ পরিচালনা করেন নাজমুস সাকিব শোভন, এসএমএ শামীম, মাহফিজুল ইসলাম কাঞ্চন, ফাহিম সরকার ও আজমিরা আক্তার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...