কস্তাস টিসিমিকাসকে দলে ভেড়ালো লিভারপুল – BD Sports 24
  • কস্তাস টিসিমিকাসকে দলে ভেড়ালো লিভারপুল

    August 11th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১১ আগস্ট: অলিম্পিয়াকোস থেকে ১১.৭ মিলিয়ন পাউন্ডে গ্রীস ডিফেন্ডার কস্তাস টিসিমিকাসকে দলে ভিড়িয়েছে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন লিভারপুল। ৫ বছরের চুক্তিতে টিসিমিকাস লিভারপুলে যোগ দিয়েছেন বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

     

    এ্যানফিল্ডে লেফট-ব্যাক এন্ডি রবার্টসনের ব্যাক-আপ হিসেবে টিসিমিকাসকে নেয়া হয়েছে। রেডস বস জার্গেন ক্লপ নরউইচের নর্দান আয়ারল্যান্ডের লেফট-ব্যাক জামাল লুইসের সাথে চুক্তি না করার সিদ্ধান্তের পরেই ২৪ বছর বয়সী টিসিমিকাসকে দলে নেবার সিদ্ধান্ত নিয়েছেন। এবারের গ্রীষ্মকালীন দলবদলে টিসিমিকাসই লিভারপুলের প্রথম চুক্তিভুক্ত খেলোয়াড় হলেন।

     

    ক্লাবের ওয়েবসাইটে এ সম্পর্কে তিনি বলেছেন, ‘আমি সত্যিই দারুণ খুশী। এখানে আসতে পেরে আমি গর্বিত। আমার জন্য এটাই বিশ্বের সবচেয়ে বড় ক্লাব। এখানকার লিগ আমি দারুণ পছন্দ করি। টেলিভিশনে সবসময়ই প্রিমিয়ার লিগের খেলা দেখি। একদিন এই লিগে খেলার স্বপ্ন দেখতাম। এই ক্লাবের হয়ে সব লক্ষ্য পূরণ করতে চাই। আবারো লিগ শিরোপার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিততে চাই।’

     

    গ্রীস জাতীয় দলের হয়ে টিসিমিকাস তিনটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। অলিম্পিয়াকোসের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় খেলেছেন ৮৬টি ম্যাচ। এছাড়াও ধারে ড্যানিশ ক্লাব এসবার্গ ও ডাচ ক্লাব উইলেম টু’তে খেলেছেন। গত মৌসুমে লিগে তিনি ২৭টি ম্যাচ খেলেছেন। অলিম্পিয়াকোস গ্রীক শিরোপা জয়ের মাধ্যমে ক্যারিয়ারের প্রথম বড় কোনো শিরোপার স্বাদ পেয়েছেন টিসিমিকাস।

     

    ক্লপ বলেছেন, ‘আমরা বেশ কিছুদিন ধরেই কোস্তাসকে লক্ষ্য করছিলাম। সে আসাতে আমরা দারুণ খুশী। একজন ভালো ফুটবলারের সব ধরনের গুণাবলী তার মধ্যে রয়েছে। আমি তার মানসিকতাকে পছন্দ করি। ড্রেসিং রুমে ঠিক এমন একজন ফুটবলারকেই আমরা খুঁজছিলাম। সে চ্যালেঞ্জ নিতে জানে এবং আমাদের এটাই প্রয়োজন।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...