কাতার স্পোর্টস ক্লাবে যোগ দিচ্ছেন ইতো – BD Sports 24
  • কাতার স্পোর্টস ক্লাবে যোগ দিচ্ছেন ইতো

    August 14th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দোহা, ১৪ আগস্ট: ফ্রি ট্রান্সফার সুবিধাকে কাজে লাগিয়ে কাতার স্পোর্টস ক্লাবে যোগ দিচ্ছেন বার্সেলোনার সাবেক স্ট্রাইকার স্যামুয়েল ইতো। কাতারের ক্লাবটি এই তথ্য নিশ্চিত করেছে।

    ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড ইন্টার মিলান ও চেলসিতেও খেলেছেন। সম্প্রতি ৩ বছরের চুক্তিতে তিনি তুরস্কের আনতালায়াসপোর ও কোনইয়াসপোরে খেলেছেন। নতুন ক্লাবের পক্ষ থেকে টুইটারে ইতোর দলভুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

    এর আগে ইতো জানিয়েছিলেন তিনি ফ্রান্সের হয়ে তার ক্যারিয়ার শেষ করতে চান। ক্যামেরুনের এই সাবেক জাতীয় দলের খেলোয়াড় বলেছেন, ‘আমি শুধুমাত্র ফুটবল খেলা চালিয়ে যেতে চাই। আরো দুই মৌসুম আমি খেলতে চাই। এরপর ক্যারিয়ার শেষ করে নতুন জীবন শুরু করবো। আমি জানি কিভাবে গোল করতে হয়। পুরো ক্যারিয়ারে আমি এটাই শিখেছি ও এটাই চালিয়ে যেতে চাই। যদিও এই কাজটি একজন ডিফেন্ডারের জন্য কঠিন। আমার বয়স যখন ২০ ছিল তখনো আমি এত দ্রুতগতিতে দৌড়াতে পারিনি। কিন্তু বয়সের সাথে সাথে আমি আরো বেশি পরিণত ও অভিজ্ঞ হয়েছি।’

    ক্যামেরুনের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোল করেছেন ইতো। এ ছাড়া ক্যারিয়ারে তিনটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, দুইবারের আফ্রিকান নেশন্স কাপ ও চারবারের আফ্রিকান বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেছেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা