কামাল বাবু ১ বছর নিষিদ্ধ ও ২ লাখ টাকা জরিমানা – BD Sports 24
  • কামাল বাবু ১ বছর নিষিদ্ধ ও ২ লাখ টাকা জরিমানা

    February 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ ফেব্রুয়ারি: রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির প্রধান প্রশিক্ষক কামাল আহমেদ বাবুর উপর শাস্তির খড়গ নেমে এসেছে। বাফুফে ডিসিপ্লিনারি কমিটি গতকাল কামাল আহমেদ বাবুকে এক বছরের নিষেধাজ্ঞা ও দুই লাখ টাকা জরিমানা করেছে।

    গত ৬ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত স্বাধীনতা কাপ ফুটবলে চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনালে রেফারি রহমতগঞ্জের বিপক্ষে পেনাল্টির বাঁশি বাজানোর প্রতিবাদে মাঠে ঢুকে পড়েন কামাল আহমেদ বাবু। মাঠে ঢুকে তিনি সরাসরি ডি বক্সের ভেতরে চলে যান রেফারির সামনে। এবং পেনাল্টির বিপক্ষে তীব্র প্রতিবাদ জানান। এ সময় সাময়িকভাবে খেলা বন্ধ থাকে।

    ঐ ঘটনায় ম্যাচ কমিশনারের রিপোর্ট, রেফারিজ রিপোর্ট, ম্যাচ ভিডিও এবং বিভিন্ন জাতীয় দৈনিকের রিপোর্টের বিস্তারিত পর্ালোচনা ও বিচার বিশ্লেষণ শেষে বাফুফে ডিসিপ্লিনারি কমিটি কামাল আহমেদ বাবুকে উপরোক্ত শাস্তি প্রদান করে। আজ বিকেলে বাফুফে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর দেয়।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাফুফে ডিসিপ্লিনারি কোড-এর আর্টিকেল ৫৩ ও ২২ অনুযায়ী আগামী ১(এক) বছর অর্থাৎ  গত ১৩-০২-২০১৮ তারিখ থেকে ১২-০২-২০১৯ তারিখ অবদি ফুটবল সংশ্লিষ্ট সকল কর্মকাণ্ড থেকে কামাল আহমেদ বাবুকে বিরত রাখার সিদ্ধান্ত নেয় বাফুফে ডিসিপ্লিনারি কমিটি।

    এছাড়া বাফুফে ডিসিপ্লিনারি কোড-এর আর্টিকেল ৫৩ ও ১৫ অনুযায়ী কামাল আহমেদ বাবুকে ২ (দুই) লাখ টাকা আর্থিক জরিমানাও করা হয়। যা আগামী ৩০ (ত্রিশ) দিনের মধ্যে অর্থাৎ ১২ মার্চের মধ্যে বাফুফের একাউন্টে জমা দিতে হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮