কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগের উদ্বোধন – BD Sports 24
  • কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগের উদ্বোধন

    July 21st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ জুলাই: ৪ বছর পর আজ থেকে মাঠে গড়িয়েছে কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ। সকালে শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এই লিগের উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ।

    বিশেষ অতিথি ছিলেন মৌসূমী ইন্ডাস্ট্রিজ লিমিটেড (কিউট)-এর চেয়ারম্যান কাজী রাজিব উদ্দিন আহম্মেদ চপল। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি হাসান উল্লাহ খান রানা ও মো: নুরুল ইসলাম, লিগ কামিটির চেয়ারম্যান ও ঢাকা মহানগর উপ-পুলিশ কমিশনার (ফোর্স ও ওয়েলফেয়ার) এবিএম মাসুদ হোসেন, সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেনসহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

    সকাল ১১.০০টায় উদ্বোধনী খেলায় কোয়ান্টাম ফাউন্ডেশন ৩৪-৩৩ গোলে পরাজিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাবকে। প্রথমার্ধে বিজয়ী দল ২০-১৫ গোলে পিছিয়ে ছিল।

    এছাড়া দিনের দ্বিতীয় খেলায় প্রাইম স্পোর্টিং ক্লাব ৩৪-১৫ গোলে ওল্ড আইডিয়ালসকে পরাজিত করেছে। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-০৮ গোলে এগিয়ে ছিল।

    দিনের তৃতীয় খেলায় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ৫০-১২ গোলে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়েছে। প্রথমার্ধে বিজয়ী দল ২৩-০৪ গোলে এগিয়ে ছিল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা