কুতিনহোকে নিয়ে বায়ার্নের আগ্রহ নেই – BD Sports 24
  • কুতিনহোকে নিয়ে বায়ার্নের আগ্রহ নেই

    May 24th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ মে : ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ফিলিপ কুতিনহোকে বার্সেলোনা থেকে স্থায়ীভাবে দলে ভেড়াতে বায়ার্ন মিউনিখের সামনে যে ১২০ মিলিয়ন ইউরোর সুযোগ ছিল সেটা কাজে লাগাবে না জার্মান জায়ান্টরা। ক্লাবটির সভাপতি কার্ল হেইঞ্জ রুমেনিগে স্থানীয় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

    রুমেনিগে বলেন, ‘এই সুযোগ কাজে লাগানোর সময় শেষ হয়ে গেছে। এখন আমরা আগামী মৌসুমের জন্য নিজেদের মধ্যে দল গোছানোর পরিকল্পনা শুরু করবো।’

    গত বছর আগস্টে বার্সেলোনা থেকে ধারে বায়ার্নে যোগ দিয়েছিলেন কুতিনহো। কিন্ত জার্মান চ্যাম্পিয়নদের হয়ে নিজেকে ধারাবাহিকভাবে মেলে ধরতে পারেননি।

    মার্চে করোনার কারণে লিগ বন্ধ হয়ে যাবার আগ পর্যন্ত ২৫টি লিগ ম্যাচের মধ্যে ২৩টিতে খেলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। এর মধ্যে মাত্র ১৫টিতে ছিলেন মূল দলে। এই ম্যাচগুলোতে করেছেন ৮টি গোল। এসিস্ট করেছেন ৬ টিতে। এপ্রিলে গোঁড়ালির অস্ত্রোপচারের কারণে গত সপ্তাহ থেকে শুরু হওয় করোনা পরবর্তী মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি।

    রুমেনিগে আরো ইঙ্গিত দিয়েছেন বর্তমান পরিস্থিতি কাটিয়ে ওঠার পর ট্রান্সফার মার্কেটেও বেশ কঠোর থাকবে বায়ার্ন। কোন একজন খেলোয়াড়ের পিছনে ক্লাব রেকর্ড অর্থ দেয়াই বড় কথা নয়।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা