‘কুল-বিএসজেএ মিডিয়া কাপের কোয়ার্টার ফাইনালের ৮ দল চূড়ান্ত – BD Sports 24
  • ‘কুল-বিএসজেএ মিডিয়া কাপের কোয়ার্টার ফাইনালের ৮ দল চূড়ান্ত

    October 3rd, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ অক্টোবর: ‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালের ৮ দল চূড়ান্ত হয়েছে। কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলাদেশ প্রতিদিন, জাগো নিউজ, ডেইলি স্টার, চ্যানেল আই, ঢাকা ট্রিবিউন, বৈশাখী টিভি, বাংলা ভিশন ও সমকাল।

     

    বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আর্টিফিশিয়াল টার্ফে ‘বি’ গ্রুপে নিজেদের শেষ খেলায় জাগো নিউজের মুখোমুখি হয় বাংলা ট্রিবিউন। প্রথম ম্যাচে ৬ গোল দেওয়া জাগো নিউজ আজ ৪-১ গোলে হারিয়েছে বাংলা ট্রিবিউনকে। টুর্নামেন্টে নিজের দ্বিতীয় হ্যাটট্রিক করেন জাগো নিউজের অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল। দলের হয়ে সাঈদ অপর গোলটি করেন। বাংলা ট্রিবিউনের হয়ে একমাত্র গোলটি করেন রনি। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পেয়েছেন উজ্জ্বল।

    ‘সি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ডেইলি স্টার। ডিবিসিকে প্রথম ম্যাচে হারানোর পর আজ কালের কন্ঠের বিপক্ষে ১-১ গোলে ড্র করে ডেইলি স্টার। ৪ পয়েন্ট নিয়ে তারা কোয়ার্টার ফাইনালে। ডেইলি স্টারের হয়ে অধিনায়ক সামামা ও কালের কন্ঠের হয়ে সাখাওয়াত একটি করে গোল করেন। ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন সাখাওয়াত।

     

    ‘ডি’ গ্রুপে খেলায় চ্যানেল আই ৩-০ গোলে হারিয়েছে চ্যানেল ২৪কে। টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে চ্যানেল আই গেছে কোয়ার্টার ফাইনালে। দলটির হয়ে আজ একটি করে গোল করেছেন নওফেল, মিলন ও আরিফ। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন আরিফ।

    ‘ই’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে উঠা ঢাকা ট্রিবিউন ৩-০ গোলে হারিয়েছে দৈনিক সংবাদকে। বায়েজিদ, এমদাদ ও মুন একটি করে গোল করেন। ম্যাচসেরা নির্বাচিত হন ঢাকা ট্রিবিউনের অধিনায়ক মুন। ৬ পয়েন্ট নিয়ে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউন কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

     

    ‘এফ’ গ্রুপের ইটিভি ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-র খেলা গোলশূন্য ড্র হয়েছে। বাসসের গোলরক্ষক পিন্টু ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। এই গ্রুপ থেকে আগেই কোয়ার্টার ফাইনালে উঠে বৈশাখী টেলিভিশন। ‘জি’ গ্রুপে দীপ্ত টেলিভিশন ৩-০ গোলে হারিয়েছে দৈনিক ইন্ডিপেনডেন্টকে। মির্জা দুটি এবং মেহেদী একটি গোল করেন। মির্জা ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। তবে এই গ্রুপ থেকে ৪ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলা ভিশন।

     

    ‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে উঠা বাংলাদেশ প্রতিদিন ২-০ গোলে হারিয়েছে যুগান্তরকে। সোহাগ ও মাহবুব একটি করে গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সোহাগ। ‘এইচ’ গ্রুপ থেকে সমকাল উঠেছে কোয়ার্টার ফাইনালে। দিনের শেষ ম্যাচে সমকাল ২-১ গোলে হারিয়েছে নয়া দিগন্তকে। সমকালের হয়ে দুটি গোল করেন ম্যাচসেরা নির্বাচিত হওয়া বোরহান। নয়া দিগন্তের হয়ে ব্যবধান কমান বায়েজিদ।

     

    বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক হাসানুজ্জামান খান বাবলু, সাবেক জাতীয় ফুটবল তারকা শেখ মো: আসলাম, স্বনামধন্য নারী ক্রীড়া সংগঠক কামরুন্নাহার ডানা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নারীবিষযক সম্পাদক সাজিদা ইসলাম পারুল ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রদান করেন।

     

    আগামিকাল একই মাঠে কোয়ার্টার ফাইনালে সকাল ৯.৩০টায় বাংলাদেশ প্রতিদিন-ডেইলি স্টার ও জাগো নিউজ-চ্যানেল আই  এবং সকাল ১০.৩০টায় ঢাকা ট্রিবিউন-বাংলা ভিশন ও বৈশাখী টিভি-সমকাল পরস্পরের মোকাবেলা করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...