কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শুরু – BD Sports 24
  • কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শুরু

    October 1st, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ অক্টোবর: ২৪টি মিডিয়া হাউজ নিয়ে আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল প্রতিযোগিতা। সকালে বাফুফে সংলগ্ন আর্টিফিসিয়াল টার্ফে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন দেশবরেণ্য ক্রীড়া সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ।

     

    বিশেষ অতিথি ছিলেন ফিফা’র হেড অব টেকনিক্যাল ডেভেলপমেন্ট সার্ভিস য়ুর্গ নেপফার, ফিফার দক্ষিণ এশিয়া জোনের টেকনিক্যাল কনসালটেন্ট চোকি নিমা, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজের মার্কেটিং এক্সিকিউটিভ সাফি আবেদীন ও বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম।

    প্রথম দিন আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম দিনের খেলার চারটি খেলা পরিচালনা করেন নারী রেফারি তাহমিনা, শাবনূর ও সুমাইয়া যা ভিন্ন এক বৈশিষ্ট্য।

     

    দিনের প্রথম খেলায় ‘ এ ’ গ্রুপে জাগো নিউজ ৬-০ গোলে হারায় নিউজ২৪’কে। জাগোর অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল চার গোল করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন। ‘জি’ গ্রুপের ম্যাচে বাংলাভিশন ১-০ গোলে দীপ্ত টিভিকে হারায়। একমাত্র গোলদাতা ইব্রাহিম পারভেজ ম্যাচসেরা হন। ‘সি’ গ্রুপের ম্যাচে ডেইলি স্টার ১-০ গোলে পরাজিত করেছে ডিবিসিকে। ডেইলি স্টারের গোলদাতা মাজহার উদ্দিন ম্যাচসেরা হন।

    ‘ই’ গ্রুপের ম্যাচে মাছারাঙা টেলিভিশন ৩-১ গোলে দৈনিক সংবাদকে হারায়। জোড়া গোলদাতা কামরুজ্জামান ম্যান অব দ্য ম্যাচ হন। ‘এফ’ গ্রুপের ম্যাচে জাহিদের জোড়া গোলে বৈশাখী টেলিভিশন ৩-০ গোলে ইটিভির বিরুদ্ধে জয়লাভ করে। জাহিদ ম্যাচসেরা নির্বাচিত হন।

     

    দিনের দ্বিতীয় বড় জয় পেয়েছে সমকাল। ‘এইচ’ গ্রুপের ম্যাচে তারা ৫-১ গোলে হারিয়েছে সময় টেলিভিশনকে। আলাউদ্দিন, বোরহান আজাদ, ফারুক আহমেদ, আফজাল হোসেন ও আরিফুল ইসলাম একটি করে গোল করেন। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পেয়েছেন আফজাল হোসেন।

    দিনের দুইটি ম্যাচ ১-১ গোলে ড্র হয়। ‘ডি’ গ্রুপে বিটিভি ও চ্যানেল ২৪ এবং ‘বি’ গ্রুপে বাংলাদেশ প্রতিদিন ও গাজী টেলিভিশন প্রতিদ্বন্দ্বিতা করে। বিটিভির গোলরক্ষক আরেফিন মাসুদ ও বাংলাদেশ প্রতিদিনের খন্দকার মাহবুব হোসেন ম্যাচসেরা হন।

     

    বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিপু, দীপ্ত টিভির হেড অফ নিউজ ইব্রাহিম আজাদ, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রাকিবুল হাসান, বিএসজেএ সহ-সভাপতি আরিফুর রহমান বাবু, বিএসজেএ’র সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, সদস্য সচিব আরাফাত জোবায়ের, ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রদান করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...