কুয়াড্রাদোকে ধন্যবাদ দিলেন রোনালদো – BD Sports 24
  • কুয়াড্রাদোকে ধন্যবাদ দিলেন রোনালদো

    August 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রোম, ২৫ আগস্ট: ইতালিয়ান ক্লাবে জুভেন্টাসে নিজের প্রিয় সাত নম্বর জার্সিটি পাওয়ায় উইঙ্গার হুয়ান কুয়াড্রাদোকে ধন্যবাদ জানালেন স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। কারণ রোনালদোর জন্য সাত নম্বর জার্সিটি ছেড়ে দিয়েছেন কুয়াড্রাদো।

    চলতি মৌসুম থেকে ১১ কোটি ২০ লাখ ইউরোতে জুভেন্টাসে নাম লেখান ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের সাথে চুক্তি করার সময় সাত নম্বর জার্সি নিয়ে আবদার করেন রোনালদো। কারণ জাতীয় দল পর্তুগাল, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের হয়ে সাত নম্বর জার্সিতে অসংখ্য কীর্তি গড়েছেন তিনি। ফলে রোনালদোর আবদারে সাড়াও দেয় জুভেন্টাস। তাকে নিশ্চিতভাবে বলা হয়, সাত নম্বর জার্সিটি রোনালদোকেই দেয়া হবে।

    রোনালদোর জন্য সাত নম্বর জার্সিটি ছেড়ে দেন কলম্বিয়ান উইঙ্গার কুয়াড্রাদো। দীর্ঘদিন ধরেই জুভেন্টাসে সাত নম্বর জার্সিটি পড়ছিলেন তিনি। দীর্ঘদিনের মায়া ছেড়ে সাত নম্বর জার্সিটি ছড়ে দেয়ায় কুয়াড্রাদোকে ধন্যবাদ জানালেন রোনালদো। তিনি বলেন, ‘অবশ্যই, এটি আমার প্রিয় জার্সি নম্বর। আমি শুরুতেই ক্লাবকে সাত নম্বর জার্সি নিয়ে জানিয়ে রেখেছিলাম। এমনকি কুয়াড্রাদোর সাথেও কথা বলেছিলাম। কারণ সাত নম্বর জার্সিটি তার ছিল। আমার ইচ্ছার কথা তাকে জানিয়েছিলাম।’

    আমার ইচ্ছা কথা শুনে কুয়াড্রাদো বলেছিলো, ‘এটা কোনো সমস্যা নয়। তোমাকে সাত নম্বর জার্সিটি দেওয়া, আমার জন্য আনন্দের হবে। এটি তোমাকেই মানাবে। শেষ পর্যন্ত সাত নম্বর জার্সিটি পেয়ে আমি বেশ খুশি। এজন্য কুয়াড্রাদোকে ধন্যবাদ।’রোনালদো ৭ নম্বর জার্সি পাওয়ায় কুয়াড্রাদো পেয়েছেন ১৬ নম্বর জার্সি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা