কোচিংয়ে ফিরতে চান লেহম্যান – BD Sports 24
  • কোচিংয়ে ফিরতে চান লেহম্যান

    October 11th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ১১ অক্টোবর: দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিং কেলেঙ্কারীর পর দৃশ্যপট থেকে হারিয়ে যাওয়া ড্যারেন লেহম্যান কোচিংয়ে ফেরার ইচ্ছে ব্যক্ত করেছেন।

    গত মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কেলেঙ্কারীর দায়ে তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ, সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরন ব্যানক্রফটকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া এবং দলটির প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ান লেহম্যান।

    ২০১৯ সালের অ্যাশেজ সিরিজ পর্যন্ত চুক্তি থাকা লেহম্যান বল টেম্পারিং কেলেঙ্কারীর সঙ্গে কোনোভাবেই যুক্ত নয়- ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছ থেকে এমন ছাড়পত্র পাওয়া সত্ত্বেও পদত্যাগ করেন তিনি। তার পরই জাস্টিন ল্যাঙ্গারকে কোচ নিয়োগ দেয় অস্ট্রেলিয়া।

    অস্ট্রেলিয়ান এসোসিয়েটেড প্রেসকে লেহম্যান বলেন, তিনি পুনরায় কোচিং পেশায় ফিরতে চান এবং দারুণভাবে উপভোগ করা এ পেশাকে টেনে নিয়ে যেতে চান। তবে সেটা আরো কিছু দিন পর।

    প্রায় ৫ বছর অস্ট্রেলিয়া জাতীয় দলের সঙ্গে যুক্ত থাকা লেহম্যান বলেন, ‘একদিন আমি আবারো কোচ হতে চাই। আমি মনে করি আমি একজন ভালো কোচ, আমার কোচিং রেকর্ড বেশ ভালো। কোনো এক সময়ে আমি আবার কোচিংয়ে ফিরব।’

    ‘কিছু দিন পরই সেটা হতে পারে.. সম্ভবত আমি সে অপেক্ষায় আছি। তবে এই গ্রীষ্মে দায়িত্ব নিচ্ছি না। এই গ্রীষ্মে কেবল ক্রিকেট দেখব ও উপভোগ করব। দেখি আগামী বছর কি হয়।’

    গত কয়েকটি বছর বাইরে বাইরে কাটানোর পর অবসাদগ্রস্ত হয়ে পড়ার পর এখন বাড়িতে থেকেও বেশ খুশি সাবেক এ তারকা ব্যাটসম্যান।

    তিনি বলেন, ‘আমি আমার জীবন ফিরে পেয়েছি। কোচ থাকাকালীন বছরে তিনশ দিন বাইরে থাকতে হয়েছে। মুলত ম্যাচ জেতার জন্য সর্বপ্রকার ঝামেলামুক্ত অবস্থায় এখন বাড়িতে থেকে ক্রিকেট উপভোগ করাটা বেশ ভালো লাগছে। কোনো অবসাদ নেই, সব কিছু থেকে দূরে আছি। এটা খুব ভালো লাগছে।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা