কোম্পানিকে আরো কিছুদিন সিটিতে দেখতে চান গার্দিওলা – BD Sports 24
  • কোম্পানিকে আরো কিছুদিন সিটিতে দেখতে চান গার্দিওলা

    September 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৯ সেপ্টেম্বর: প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ক্লাব ম্যানচেস্টার সিটির সাথে অধিনায়ক ভিনসেন্ট কোম্পানির সম্পর্ককে আরো কিছুদিন এগিয়ে নিয়ে যেতে আগ্রাহী ম্যানেজার পেপ গার্দিওলা।

    ৩২ বছর বয়সী কোম্পানি গত ১০ বছর যাবত সিটিজেনদের সাথে আছেন। কিন্তু তার সাথে বর্তমান চুক্তি ২০১৯ সালের মাঝামাঝিতে শেষ হয়ে যাচ্ছে। বেলজিয়ামের এই তারকা ডিফেন্ডারের সাম্প্রতিক ইনজুরি ক্লাবের সাথে তার সম্পর্ককে কিছুটা হলেও খাটো করে দিয়েছে। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এ পর্যন্ত খেলেছেন পাঁচটি ম্যাচ।

    আগামী মৌসুমেও কোম্পানিকে ক্লাবে দেখতে চান কিনা, এমন প্রশ্নের উত্তরে গার্দিওলা বলেছেন, ‘অবশ্যই, এটাই আমার ইচ্ছা।’

    মঙ্গলবার ইএফএল কাপে অক্সফোর্ড ইউনাইটেডের হয়ে সিটির ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে কোম্পানি পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন। এই সেন্টার-ব্যাকের পারফরমেন্সে গার্দিওলাও বেশ সন্তুষ্টি প্রকাশ করেছে। এ সম্পর্কে সিটি বস বলেন, গার্দিওলা অসাধারণ একজন নেতা। তার খেলা আমাকে সবসময়ই সন্তুষ্ট করে। প্রতিটি ম্যাচেই সে দলের জন্য কিছু করতে চায়। এমনকি সে যদি মাঠে পাঁচ মিনিটও খেলে সেই পাঁচ মিনিটও সে ক্যারিয়ারের সেরা খেলাটা উপহার দিতেই মাঠে নামে। ফিল ফোডেনের মত তরুণদের কাছে তো বটেই পুরো দলের জন্যই সে আদর্শ। দূর্ভাগ্যবশত: ইনজুরির কারণে সাম্প্রতিক সময়ে নিজেকে মেলে ধরতে পারছেনা। কিন্তু আমার বিশ্বাস এসব কিছুই সে কাটিয়ে উঠতে পারবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...