কোহলি-ডি ভিলিয়ার্স জেতালেন ব্যাঙ্গালুরুকে – BD Sports 24
  • কোহলি-ডি ভিলিয়ার্স জেতালেন ব্যাঙ্গালুরুকে

    May 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ১২ মে: অধিনায়ক বিরাট কোহলি এবং মিডল অর্ডার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের ঝড়ো গতির ব্যাটিংয়ে ফিরতি ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ৫ উইকেটে পরাজিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্রথম সাক্ষাতে দিল্লিকে ৬ উইকেটে হারিয়েছিল কোহলি বাহিনী।

    ১৮১ রান তাড়া করতে নেমে ১৮ রানে ২ উইকেট হারায় ব্যাঙ্গালুরু। মইন আলী ১ এবং পার্থিব প্যাটেল ৬ রানে বিদায় নেন। তৃতীয় উইকেট জুটিতে অধিনায়ক বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের দায়িত্বশীল ব্যাটিংয়ে মাত্র ৬৪ বলে ১১৮ রানের পার্টনারশিপ গড়েন।

    বিরাট কোহলি আউট হন ৭০ রান করে। তার ৪০ বলের ইনিংসে ৭টি চার ও তিনটি ছক্কার রয়েছে। এরপর ১৫৩ রানে মানদীপ সিং (১৩ রান) এবং ১৬৮ রানে সরফরাজ খান ১১ রানে আউট হলেও জিততে বেগ পেতে হয়নি ব্যাঙ্গালুরুকে। এবি ডি ভিলিয়ার্স ৩৭ বলে ৪ বাউন্ডারি ও ৬ ছক্কায় ৭২ রানে অপরাজিত থাকলে ৫ উইকেটে ১৮৭ রান স্কোরবোর্ডে জমা করে ব্যাঙ্গালুরু। ফলে ৫ উইকেটে জিতে যায় তারা।

    দিল্লির ট্রেন্ট বোল্ট শিকার করেন ২ উইকেট।

    এর আগে রিসাব পান্ট এবং তরুণ উদীয়মান ব্যাটসম্যান অভিষেক শর্মার দুরন্ত ব্যাটিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ফিরতি ম্যাচে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি ডেয়ারডেভিলস।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪ রানের বিদায় নেন ওপেনার পৃথ্বি শ’। যুজবেন্দ্র চাহালের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরেন ২ রান করা পৃথ্বি শ। এরপর ১৬ রানে অপর ওপেনার জেসন রয়কে বিদায় করে দেন যুজবেন্দ্র চাহাল। এক দুর্দান্ত ডেলিভারিতে জেসন রয়-এর স্ট্যাম্প উপড়ে ফেলেন চাহাল। ১২ রান করেন জেসন রয়।

    তৃতীয় উইকেটে রিসাব পান্ট এবং অধিনায়ক স্রেয়াস আয়ার ৯৩ রানের পার্টনারশিপ গড়েন। এই জুটি ৬২ বল মোকাবেলা করে। রিসাব পান্ট ৩৪ বলে ৫ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৬১ রানের একটি ঝলমলে ইনিংস। খেলেন। ১২০ রানে বিদায় নেন অধিনায়ক আয়ার। ৩৫ বলে ৩২ রান করে তিনি।

    পঞ্চম উইকেটে তরুণ ব্যাটসম্যান অভিষেক শর্মার ১৯ বলে ৪৬ রানের টর্নেডো ইনিংসে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি। অভিষেক শর্মা ও বিজয় সানকার মাত্র ২৯ বলে ৬১ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়েন। অভিষেক শর্মার ১৯ বলের ইনিংসে তিনটি চার ও চারটি ছক্কার মার ছিল। সানকার ২০ বলে ২১ রানে অপরাজিত থাকেন।

    ব্যাঙ্গালুরুর চাহাল দুটি এবং মোহাম্মদ সিরাজ ও মইন আলী একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এবি ডি ভিলিয়ার্স।

    এ ম্যাচ জয়ের ফলে ১১ খেলায় ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ব্যাঙ্গালুরু। অপরদিকে ১২ খেলায় ৬ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে দিল্লি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা