কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী – BD Sports 24
  • কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী

    December 7th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪.কম

    ঢাকা, ৬ ডিসেম্বর: চট্টগ্রাম আবাহনী লিমিটেড টানা দুই ম্যাচে জয় পেয়ে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে। আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা ১-০ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে পরাজিত করে। ৩৮ মিনিটে জয়সূচক গোল করেন গাম্বিয়ান মিডফিল্ডার মামুদু বাহ।

    গত আসরের রানার্সআপ চট্টগ্রাম আবাহনী আর পুরনো ঢাকার রহমতগঞ্জ বেশ সমানতালেই পাল্লা দিয়ে খেলতে থাকে। তবে শুরুতেই গোলের সুযোগ হতছাড়া করে রহমতগঞ্জ।তিন মিনিটে চট্টগ্রাম আবাহনীর বক্সের ডান প্রান্তের ভেতরে বল পেয়ে মিডফিল্ডার রকিবুল ইসলাম ডানপায়ের জোরালো শট নিলে ডানদিকে ঝাঁপিয়ে পড়ে সেই শট ফিস্ট করে দলকে রক্ষা করেন গোলকিপার মোহাম্মদ নেহাল।

    এর পর ২২ মিনিটেও আরেকটি সুযোগ হাতছাড়া করে পুরান ঢাকার দল। আবাহনীর বক্সের মাঝামাঝি থেকে পোস্ট লক্ষ্য করে মিডফিল্ডার ফয়সাল আহমেদ যে শট নেন, তা পোস্টে লেগে ফিরে আসে।

    তবে ৩৯ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড মমুদু বাহ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। মিডফিল্ডার কৌশিক বড়ুয়ার কর্নার থেকে বক্সের ভেতবে জটলার মধ্যে তিনি হেডে এ গোল করেন। এর পর ৬৬ মিনিটে অফসাইডের ফাঁদে না পড়লে বন্দরনগরীর দলটি হয়তো ব্যবধান দ্বিগুন করতে পারতো।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা