ক্যারিয়ারের শেষ পর্যন্ত রিয়ালেই থাকতে চাই: মার্সেলো – BD Sports 24
  • ক্যারিয়ারের শেষ পর্যন্ত রিয়ালেই থাকতে চাই: মার্সেলো

    September 6th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৬ সেপ্টেম্বর: রিয়াল মাদ্রিদে থেকেই ক্যারিয়ার শেষের ইঙ্গিত দিয়েছেন মার্সেলো। সিরি-আ চ্যাম্পিয়ন জুভেন্টাসের সাথে জোরালো আলোচনার গুঞ্জন শোনা গেলেও মার্সেলো সব সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে রিয়ালেই থাকার ইচ্ছা পোষণ করেছেন।

    গ্রীষ্মকালীন দলবদলের সময়সীমা শেষ হবার আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়ে বেশ হইচই ফেলে দিয়েছিল তুরিনের জায়ান্টরা। ঐ সময়ই শোনা গিয়েছিল জুভদের পরবর্তী লক্ষ্য ব্রাজিলিয়ান তারকা লেফট-ব্যাক মার্সেলোকে দলভুক্ত করা।

    তবে মাদ্রিদ ভক্তদের আশ্বস্ত করে মার্সেলো জানিয়েছেন সানতিয়াগো বার্নাব্যু থেকেই তিনি ক্যারিয়ার শেষ করতে চান। ৩০ বছর বয়সী মার্সেলো রিয়ালে থেকেই টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করেছেন। ২০০৭ সালে ফ্লামিনেন্স থেকে মাদ্রিদে আসার পর সব মিলিয়ে জিতেছেন চারটি শিরোপা।

    রিয়াল মাদ্রিদ টিভিকে মার্সেলো বলেছেন, ‘এটা এমন একটি বিষয় যা নিয়ে আমি সাধারণত কথা বলতে চাইনা। রিয়াল মাদ্রিদে আমি খুবই খুশী। এটা আমার ঘরের মত। চুক্তি শেষ হতেও অনেক সময় বাকি রয়েছে। এখানে সময়টা আমি দারুণ উপভোগ করছি। এটা বিশ্বের সেরা ক্লাব, আমি সবসময়ই চেয়েছি সেরা ক্লাবে খেলতে। দলবদলের বিষয়টি নিয়ে কথা বলতে সবসময় ভাল লাগেনা, কারণ এখানে গুজবটাই বেশি। এখানে থাকার বিষয়টি প্রতিনিয়ত প্রমাণ করাটা আমার জন্য কঠিন। মূল কথা আমি এখানে থাকতে চাই, এখানেই খেলতে চাই। এখানে থেকে আমি শুধুমাত্র আমার কাজটা করে যাচ্ছি। প্রতি বছর আমি কি করতে পারি সেটাই দেখাতে চাই। আরো কিছুদিন এখানে থেকে দেখাতে চাই এখানে আমি কতটা ভালো আছি। ১৮ বছর বয়স থেকে আমি মাদ্রিদে খেলার স্বপ্ন দেখেছি। এত সহজে ছেড়ে যাব না, শেষটা এখানেই করতে চাই।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...