ক্রিকেটারদের বকেয়া পরিশোধে বিসিসিআইকে চিঠি – BD Sports 24
  • ক্রিকেটারদের বকেয়া পরিশোধে বিসিসিআইকে চিঠি

    August 7th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম
    নয়া দিল্লি, ৭ আগস্ট: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আয়োজিত বিভিন্ন বয়সভিত্তিক টুর্নামেন্টসহ রনজি ট্রফিতে অংশ নিলেও বোর্ড থেকে প্রাপ্ত টাকা পায়নি বিহার ক্রিকেট সংস্থা। ফলে ক্রিকেটারদের পাওনা পরিশোধের জন্য বিসিসিআইকে চিঠি দিয়েছেন বিহার ক্রিকেট সংস্থার সচিব আদিত্য ভার্মা।

     

    বিসিসিআই সচিব জয় শাহকে দেয়া চিঠিতে বলা হয়েছে- করোনার করণে গোটা বিশ্বে একটা সমস্যা তৈরি হয়েছে। বিশেষ করে অর্থনৈতিক ক্ষেত্রে। বিসিসিআইয়ের অন্তর্গত বিহার ক্রিকেট সংস্থার জুনিয়র ও সিনিয়র স্তরের পুরুষ ও নারী ক্রিকেটাররা বোর্ড আয়োজিত একাধিক টুর্নামেন্টে গত বছর খেলেছে। কিন্তু দুর্ভাগ্যবশত বিহার ক্রিকেট সংস্থার বর্তমান কিছু কর্মী একটি টাকাও পায়নি। ম্যাচ ফি ছাড়াও অন্যান্য বকেয়া রয়েছে।

     

    বিহার ক্রিকেট সংস্থার সচিব আদিত্য ভার্মা বলেছেন, বিসিসিআই খুব ভালো করেই জানে বিহার ক্রিকেট সংস্থায় একাধিক গোষ্ঠী রয়েছে। গত বছরের সেপ্টেম্বরে বোর্ডের কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্স ১১ কোটি টাকা ধার্য করেছিল বিহারের জন্য। তার মধ্যে ৯ কোটি টাকা সাবেক ও বর্তমান কিছু কর্তা খরচ করে ফেলেছেন কিন্তু ক্রিকেটারদের একটি টাকাও দেয়া হয়নি।

     

    তিনি আরও বলেছেন, বিহারে বেশিরভাগ ক্রিকেটারই মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের। করোনার সময়ে তারা অর্থকষ্টে আছেন। তাই আমার অনুরোধ বোর্ডের টুর্নামেন্টে খেলার জন্য ক্রিকেটারদের বকেয়া পরিশোধ করা হোক। করোনার এ কঠিন সময়ে বোর্ডের কাছে এটাই আমার একান্ত অনুরোধ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...