ক্রিকেটার মোশাররফ রুবেলের করোনা পজিটিভ – BD Sports 24
  • ক্রিকেটার মোশাররফ রুবেলের করোনা পজিটিভ

    August 10th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ আগস্ট: প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়ের স্পিনার মোশাররফ হোসেন রুবেল। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি।

     

    মোশাররফের বাবাও করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে আছেন মোশাররফের বাবা।

     

    মোশাররফ জানান, ‘গতকাল রাতে আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার তেমন কোনো সমস্যা নেই। শুধু খাবারে গন্ধ পাচ্ছি না। এছাড়া আর কোনো সমস্যা নেই আমার। তবে আমার বাবার অবস্থা খুব একটা ভালো নয়। তাকে সিএমএইচে ভর্তি করানো হয়েছে। আমি বাসাতেই আছি। সকলে আমাদের জন্য দোয়া করবেন।’

     

    মোশাররফ করোনায় আক্রান্ত হলেও, তার স্ত্রী-সন্তানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই স্ত্রী ও সন্তানকে শ্বশুর বাড়ি পাঠিয়ে দিয়েছেন বলে জানান তিনি, ‘আমার স্ত্রী-সন্তানের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। তাদেরকে আমার শ্বশুর বাড়ি পাঠিয়ে দিয়েছি। আমি আমার ঢাকার বাসাতে আইসোলেশনে আছি।

     

    ৩৮ বছর বয়সী মোশাররফ বর্তমানে জাতীয় দলের বাইরে থাকলেও নিয়মিত ঘরোয়া আসরে খেলে থাকেন। ২০০৮ সালে জাতীয় দলের অভিষেক হয় তার। পরবর্তীতে আট বছর পর আবারো জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ পান তিনি। কিন্তু দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি এই স্পিনার।

     

    গেল বছর ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছিলেন মোশাররফ। এরপর অস্ত্রোপচার করিয়ে সুস্থ হন তিনি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...