ক্রিটেক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল কাল – BD Sports 24
  • ক্রিটেক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল কাল

    April 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ এপ্রিল: ‘শিখবে সবাই’ আয়োজিত ক্রিটেক ক্রিকেট টুর্নামেন্টের প্রথম আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার। ফাইনালে মুখোমুখি হবে টিম শিখবে সবাই এবং টিম ওয়ালটন ডিজি-টেক। ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে বেলা তিনটায় ফাইনাল ম্যাচটি শুরু হবে।

    দেশের শীর্ষ ১৬টি আইটি কোম্পানি প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। গত ২৩ মার্চ থেকে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে টুর্নামেন্টের খেলা শুরু হয়। ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে এই নক-আউট টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে।

    শিখবে সবাই তাদের প্রথম ম্যাচে লেটস লারন কোডিংকে ৬ উইকেটে, কোয়ার্টার ফাইনালে নিউ হরাইজনকে ৯ উইকেটে এবং সেমিফাইনালে মির টেলিকমকে ৬ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠে।

    অপরদিকে টিম ওয়ালটন ডিজি-টেক গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আজকের ডিল-কে ৬ উইকেটে, কোয়ার্টার ফাইনালে র‍্যাংকসটেলকে ১৩৫ রানে এবং সেমিফাইনালে স্মার্ট টেকনোলজিসকে ৬২ রানে পরাজিত করে ফাইনালে জায়গা করে নেয়।

    ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-এর ডিরেক্টর এবং বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেম’র হেড কোচ খালেদ মাহমুদ সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ কম্পিউটার সমিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং বি-ট্রাক টেকনোলজিস-এর চিফ কমার্শিয়াল অফিসার আবদুল মাবুদ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০