ক্রীড়ালেখক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ – BD Sports 24
  • ক্রীড়ালেখক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

    February 2nd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ ফেব্রুয়ারি: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির নতুন কমিটি (২০১৮-২০১৯) আজ দায়িত্ব গ্রহণ করেছে। আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের দোতলায় সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করে নতুন কমিটি।

    বিদায়ী সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিবকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানান সমিতির সভাপতি মোস্তফা মামুন ও সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ।

    সভাপতি মোস্তফা মামুন বলেন, কমিটিতে যারা নতুন এসেছে তাদেরকে সমিতির উন্নয়নে বেশি করে কাজ করতে হবে।

    বিদায়ী সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব বলেন, অতীতকে পেছনে ফেলে নতুন কমিটি সামনের দিকে এগিয়ে যাবে এমনটাই আশা করব আমি।

    বিদায়ী সদস্য পারভিন নাছিমা নাহার পুতুল বলেন, সমিতির জন্য কতটুকু কাজ করতে পেরেছি জানি না, তবে চেষ্টার কোনো ত্রুটি ছিল না। আমি কমিটিতে না থাকলে কী হবে সমিতির জন্য আমার পক্ষ থেকে সহযোগিতার কোনো কমতি হবে না।

    উল্লেখ্য, গত ২০ জানুয়ারি বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

    সমিতির ২০১৮-২০১৯ সালের পূর্ণাঙ্গ কমিটি: মোস্তফা মামুন (সভাপতি), পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান (সহ সভাপতি), সুদীপ্ত আহমদ আনন্দ (সাধারণ সম্পাদক), আশরাফ হোসেন মিথুন ও মো. সামন হোসেন (যুগ্ম সম্পাদক), রাহেনুর ইসলাম (অর্থ সম্পাদক), কবিরুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), জিয়াউদ্দিন সাইমুম (দপ্তর সম্পাদক), ইকরামউজ্জমান, খায়রুল ইসলাম শাহীন, আমিনুল হক মল্লিক, মো: সাহাবউদ্দিন সাহাব, কাজী শহীদুল আলম, তালহা বিন নজরুল, রাকীবুর রহমান, রাশিদা আফজালুন নেসা, রফিকুল ইসলাম মিঞা ও মাহবুব সরকার (সদস্য)।

    বিদায়ী কমিটি (২০১৬-২০১৮): মোস্তফা মামুন (সভাপতি), কাজী শহীদুল আলম ও তালহা বিন নজরুল (সহ সভাপতি), রেজওয়ান উজ জামান রাজিব (সাধারণ সম্পাদক), বদিউজ্জামান মিলন ও আশরাফ হোসেন মিথুন (যুগ্ম সম্পাদক), সুদীপ্ত আহমদ আনন্দ (অর্থ সম্পাদক), মো. সামন হোসেন (সাংগঠনিক সম্পাদক), জিয়াউদ্দিন সাইমুম (দপ্তর সম্পাদক), ইকরামউজ্জমান, রফিকুল ইসলাম মিঞা, পারভিন নাছিমা নাহার পুতুল, মো: সাহাবউদ্দিন সাহাব, শেখ সাইফুর রহমান, আমিনুল হক মল্লিক, খায়রুল ইসলাম শাহীন, রাকীবুর রহমান, এসজি আকবর ও রফিকুল ইসলাম (সদস্য)। মো. হাসান উল্লাহ খান রানা ও সনৎ বাবলা (এক্স অফিসিও)

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা