ক্রীড়ালেখক সমিতির নতুন সদস্য হলেন যারা- – BD Sports 24
  • ক্রীড়ালেখক সমিতির নতুন সদস্য হলেন যারা-

    November 16th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ নভেম্বর: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) পথচলা শুরু সেই ১৯৬২ সাল থেকে। দেখতে দেখতে ৫৫ বছর পার করলো আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত ক্রীড়া সাংবাদিকদের এই সংগঠনটি।

    দিন দিন এই সংগঠনের সদস্য সংখ্যা বেড়েই চলেছে। নতুন নতুন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার আত্মপ্রকাশ ঘটায় বাড়ছে ক্রীড়া সাংবাদিকদের সংখ্যাও। বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি এ বছর আরও ১৩ জন ক্রীড়া সাংবাদিককে সদস্যপদ দিয়েছে।

    আজ বৃহস্পতিবার দুপুরে হ্যান্ডবল স্টেডিয়ামে ‘ডিবিএল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০১৭’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নতুন ১৩ সদস্যকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।

    অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার ১৩ জন নতুন সদস্যের হাতে ফুলের তোড়া তুলে নিয়ে তাদের বরণ করে নেন। এ সময় বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন এবং সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব উপস্থিত ছিলেন।

    নতুন সদস্যদের পক্ষে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মো: সাজিদ ‍মুস্তাহিদ বলেন, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি ছাড়াও ক্রীড়া সাংবাদিকদের আরো দুটি সংগঠন আছে। বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সদস্য হওয়ার কারণ হলো এই সংগঠনটি আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত। তাছাড়া ক্রীড়ালেখক সমিতির সদস্য সংখ্যাও অন্য দুটি সংগঠন থেকে অনেক বেশি। সেই কারণেই আমি বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সদস্য হওয়ার আগ্রহ দেখাই।

    ১৩ জন নতুন সদস্য হলেন- মোহাম্মদ গোলাম মোস্তফা, তোফায়েল আহমেদ, নাগিব বাহার রাতুল, মোঃ নাজমুস সাকিব, মাহফুজুল ইসলাম, একেএম ফয়জুল ইসলাম, মো: সাজিদ মুস্তাহিদ, সৈয়দ ফায়েজ আহমেদ, সাইফুল ইসলাম রুপক, ইকবাল কাউসার, জাফিউল ইসলাম বাবু, আনোয়ার হোসেন সিয়াম ও টি ইসলাম তারিক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা