ক্রীড়া সংগঠক মো: নুরুল্লাহ’র ইন্তেকাল – BD Sports 24
  • ক্রীড়া সংগঠক মো: নুরুল্লাহ’র ইন্তেকাল

    February 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ ফেব্রুয়ারি: বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য, ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির সাবেক সম্পাদক, পাইওনিয়ার ফুটবল লিগ কমিটির সাবেক সভাপতি, দিলকুশা স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র ডিভিশন ফুটবল লিগ কমিটির সাবেক সম্পাদক মোঃ নুরুল্লাহ  আজ শুক্রবারন সকাল ১০.৩০টায় ঢাকার বারডেম হাসাপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লালি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৭ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর বাংলাদেশ মাঠে নামাযে জানাজা শেষে আাজিমপুর কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

    আগামী রোববার আগা সাদেক রোড শাহ মকদুম জামে মসজিদে বাদ আছর মরহুমের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

    মোঃ নুরুল্লাহ’র মৃত্যুতে ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদ, কো-চেয়ারম্যান, ডেপুটি-চেয়ারম্যানবৃন্দ ও সদস্যবৃন্দ, ১ম বিভাগ, ২য় বিভাগ, ৩য় বিভাগ ফুটবল লিগ কমিটির কর্মকর্তাবৃন্দসহ ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির কর্মকর্তা-কর্মচারীগণ আন্তরিক শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা