ক্রোয়েশিয়ার কাছে পরাজয়টা দীর্ঘদিন হতাশার কারণ হয়ে থাকবে: কেন – BD Sports 24
  • ক্রোয়েশিয়ার কাছে পরাজয়টা দীর্ঘদিন হতাশার কারণ হয়ে থাকবে: কেন

    July 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ১২ জুলাই: সেমিফাইনালে ক্রোয়েশিয়ার কাছে ২-১ গোলে পরাজিত হয়ে বিদায় নিয়েছে ইংল্যান্ড। আর এই পরাজয়ের দুঃসহ স্মৃতি দীর্ঘদিন ইংলিশদের মনে থাকবে বলে মন্তব্য করেছেন অধিনায়ক হ্যারি কেন।

    তারকা এই স্ট্রাইকার বলেন, ‘এটা মেনে নেয়া কঠিন। আমরা কঠোর পরিশ্রম করেছি, সমর্থকরাও অসাধারণভাবে আমাদের সমর্থন করেছে। তবে কালকের ম্যাচটা বেশ কঠিন ছিল। কিন্তু দিনের শেষে একটি কথাই মনে হচ্ছে আমরা হয়তবা আরো একটু ভালো খেলতে পারতাম। এটা সত্যিই দুঃখজনক। এই হতাশা দীর্ঘদিন আমাদের মনে থাকবে। তবে বিশ্বকাপের পুরো সময়টা দারুণ ছিল, এটাই প্রাপ্তি।’

    ম্যাচ শুরুর ৫ মিনিটের মধ্যে কিয়েরান ট্রিপারের গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। আর এই গোলের পরপরই ১৯৬৬ সালের পরে প্রথমবারের মত বিশ্বকাপের ফাইনালে খেলার স্বপ্ন দেখতে শুরু করে ইংলিশরা। কিন্তু ইভান পেরিসিচের দ্বিতীয়ার্ধের গোলে সমতা ফেরানোর পরে মারিও মান্দজুকিচের অতিরিক্ত সময়ে গোলে জয় নিশ্চিত হয় ক্রোয়েশিয়ার।

    ম্যাচের পরে কেন বলেছেন, ১-০ গোলে যখন আমরা এগিয়ে ছিলাম তখন ভালো কিছু সুযোগ সৃষ্টি করেছিলাম। কিন্তু বল নিয়ে তাদের উপর চাপ সৃষ্টি করতে পারিনি। ক্রোয়েশিয়া ভালো খেলেছে, যা আমাদের জন্য কঠিন হয়ে উঠেছিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা