ক্ষমা চাইলেন আর্জেন্টাইন কোচ – BD Sports 24
  • ক্ষমা চাইলেন আর্জেন্টাইন কোচ

    June 22nd, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    নিজনি নভগোরোদ (রাশিয়া), ২২ জুন: ক্রেয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে বিশ্বকাপে নিজেদের ভবিষ্যৎ ফিকে হবার জন্য আর্জেন্টাইন সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন কোচ জর্জ সাম্পাওলি।
    ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলরক্ষক উইলি কাবালেরো ক্রোয়েশীয় স্ট্রাইকার এ্যান্টে রেবিচকে গোল উপহার দেয়ার পর মিডফিল্ডার লুকা মড্রিচ ও ইভান রেকেটিচের গোলে অসহায় আত্মসমর্পণ করে আর্জেন্টিনা। এই জয়ে গ্রুপ ডি থেকে শেষ ষোলতে জায়গা করে নিয়েছে ক্রেয়েশিয়া।
    এই হারের পুরো দায় নিজের কাঁধে নিয়ে নিজনি নভগোরোদ স্টেডিয়াম থেকে অশ্রু বিসর্জন দিতে দিতে ফিরে যাওয়া আর্জেন্টাইন সমর্থকদের কাছে ক্ষমা প্রার্থনা করেন সাম্পাওলি। তিনি বলেন, ‘আমি প্রথমেই তাদের কাছে ক্ষামা প্রার্থনা করছি, যারা দীর্ঘ পথ পাড়ি দিয়ে এখানে এসেছিলেন প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখতে এবং তাদের সমর্থন দিতে। এই ফলাফলের জন্য আমিই দায়ী। ’
    এই হারের ফলে ২০১৪ বিশ্বকাপের ফাইনালিস্ট এবং টুর্নামেন্ট শুরুর আগে শিরোপা প্রত্যাশী দলের তালিকায় থাকা আর্জেন্টিনা গ্রুপ পর্ব থেকে বিদায়ের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। প্রথম দুই ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট লাভ করা দলটির দ্বিতীয় পর্বে যাবার সম্ভাবনা জিইয়ে রাখতে হলে গ্রুপের শেষ ম্যাচে অবশ্যই নাইজেরিয়াকে হারাতে হবে। সাম্পাওলি বলেন, এই ম্যাচের পরিকল্পনা সাজিয়েছিলাম আমি। পরিকল্পনাটি যদি ভিন্নভাবে সাজাতাম তাহলে হয়তো এমন চেহারা হতোনা। দ্বিতীয় গোলের পর আমরা মানসিকভাবে ভেঙে পড়ি। যেখান থেকে আর বেরুতে পারিনি।’
    এ সময় দলের খেলোয়াড়রা মেসিকে প্রয়োজনীয় যোগান দিতে পারেনি বলেও দাবি করেন সাম্পাওলি। যে কারণে তাদের পুরো গেম পরিকল্পনা ব্যর্থ হয়েছে। বাসস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...