খুলনায় অলিম্পিক ডে র‌্যালি অনুষ্ঠিত – BD Sports 24
  • খুলনায় অলিম্পিক ডে র‌্যালি অনুষ্ঠিত

    July 16th, 2018

    খুলনা থেকে আনওয়ার আহমেদ মুন

    খুলনা, ১৬ জুলাই: বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় এবং খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে গত শুক্রবার সকালে খুলনা জেলা স্টেডিয়ামে অলিম্পিক ডে র‌্যালির উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

    প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক বলেন, শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশে খেলাধুলার করা প্রয়োজন। খেলাধুলা করার আমাদের সুযোগ রয়েছে। কিন্তু তা আমরা ব্যবহার করি না, যার কারণেই আমরা অসুস্থ থাকি। খুলনায় ক্রীড়াঙ্গনে একটি ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যকে ধরে রাখতে হবে।

    তিনি বলেন, সকল খেলাধুলা মাঠে নিয়ে আসতে হবে। বর্তমান সরকার খেলাধুলার দিকে নজর দেওয়ার ফলে ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশ আজ বিশ্বের কাছে পরিচিতি লাভ করছে। খেলাধুলা একদিকে যেমন মনে আনন্দ দেয়, তেমনি শারীরিক সুস্থতা বজায় রাখতে সহায়তা করে।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিশ্চিন্ত কুমার পোদ্দার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহমেদ প্রমুখ ।

    পরে প্রধান অতিথির নেতৃত্বে র‌্যালিটি খুলনা জেলা স্টেডিয়াম থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা