খুলনায় বিভাগীয় পর্যায়ের খেলা কাল শুরু – BD Sports 24
  • খুলনায় বিভাগীয় পর্যায়ের খেলা কাল শুরু

    January 7th, 2018

    আনওয়ার আহমেদ মুন, বিডিস্পোর্টস২৪ডটকম

    খুলনা, ০৭ জানুয়ারি: বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আগামীকাল সোমবার থেকে খুলনা বিভাগীয় পর্যায়ে শুরু হচ্ছে বাংলাদেশ যুব গেমসের খেলা।

    খুলনা বিভাগীয় পর্যায়ে অ্যাথলেটিক্স, বক্সিং, সুইমিং, টেবিল টেনিস, ভারোত্তোলন, ব্যাডমিন্টন, দাবা, কারাতে, রেসলিং, পুরুষ ও মহিলা ফুটবল, মহিলা হকি, ভলিবল, পুরুষ ও মহিলা কাবাডি, বাস্কেটবল, পুরুষ ও মহিলা হ্যান্ডবল, জুডো, তায়কোয়নদো, শুটিং, উশু ও আরচ্যারী খেলা অনুষ্ঠিত হবে। আগামীকাল (সোমবার) বেলা ৩টায় জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান।

    আজ রোববার  খুলনা জেলা স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা।

    এ গেমস উপলক্ষ্যে বিকেল ৩টায় জেলা স্টেডিয়াম থেকে একটি র‌্যালিও বের হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন সংসদ সদস্য মিজানুর রহমান। র‌্যালিতে খুলনার বিভিন্ন খেলোয়াড় ও কর্মকর্তারা অংশ নেন।

    সংবাদ সম্মেলনে জানানো হয়, খুলনা বিভাগের মোট ৭টি জেলায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত হবে। এর মধ্যে খুলনায় ব্যাডমিন্টন, দাবা, কারাতে, রেসলিং, কাবাডি, বাস্কেটবল, হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

    এছাড়া নড়াইলে অ্যাথলেটিক্স ও হকি, যশোরে বক্সিং, কুষ্টিয়ায় সুইমিং, বাগেরহাটে টেবিল টেনিস ও ভারোত্তোলন, ঝিনাইদহে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একটি করে দল থাকায় মহিলা হ্যান্ডবল, জুডো, তায়কোয়নদো, শ্যুটিং, উশু ও আরচ্যারী প্রতিযোগিতার প্রয়োজন হবে না।

    আগামী ১৩ জানুয়ারি বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হবে। বিভাগীয় পর্যায়ের খেলাশেষে প্রতিটি ইভেন্টের খুলনা বিভাগীয় দল গঠন করা হবে। দলগুলো জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

    সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, মো: মোস্তাফিজুর রহমান বাবলু, এসএম রফিকুল ইসলাম, মো: মোতালেব মিয়া, হাসান জহির মুকুল, জিএম রেজাউল ইসলাম প্রমুখ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮