খুলনায় ভারোত্তোলন প্রদর্শনী – BD Sports 24
  • খুলনায় ভারোত্তোলন প্রদর্শনী

    January 11th, 2018

    আনওয়ার আহমেদ মুন, বিডিস্পোর্টস২৪ডটকম
    খুলনা, ১১ জানুয়ারি : ভারোত্তোলনের জনপ্রিয়তা বৃদ্ধিকল্পে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন বাংলাদেশ যুব গেমসকে সামনে রেখে দেশব্যাপী ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণের জন্য তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষে বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে।

    এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ বৃহস্পতিবার খুলনা জেলা স্টেডিয়ামের জিমনেশিয়াম ভবনে ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণ কর্মসূচিতে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন।

    অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. নুর-ই-আলম, বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের যুগ্মসম্পাদক শাহ্ জালাল মুকুল, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী দারা, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোস্তাফিজুর রহমান বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, ভারোত্তোলন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আজাদ আবুল কালাম, সাগর হালদার, মো. নুরের নবী ভূইয়া রাজু, কোচ শরীফ হোসেন, সংগঠক জয়দেব দাস, জাকির হোসেন, প্রশিক্ষক শেখ নিজাম উদ্দিন নাজিমসহ অসংখ্য ভারোত্তোলন প্রিয় ব্যক্তিবর্গ, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ।

    ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণ শেষে তৃণমূল পর্যায়ে খেলোয়াড়দের নিয়ে পরবর্তীতে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা নেওয়া হবে। আগামীকাল শুক্রবার বাগেরহাট জেলায় ভারোত্তোলন প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা