খুলনায় শীতকালীন খেলাধুলার পুরস্কার বিতরণ – BD Sports 24
  • খুলনায় শীতকালীন খেলাধুলার পুরস্কার বিতরণ

    January 19th, 2018

    খুলনা বিভাগীয় প্রতিনিধি

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    খুলনা, ১৯ জানুয়ারি: ৪৭তম উপ-আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮’র সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শুক্রবার বিকেলে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান।
    প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা শিক্ষার্থীদের মনে আনন্দ দেয়। একজন ভালো ক্রীড়াবিদ দেশকে বিশ্বের দরবারে পরিচিত করে তুলতে পারে। আমাদের শিক্ষার্থীরা খেলাধুলায় অনেক আগ্রহী। স্কুল থেকেই খেলাধুলা শুরু করতে হবে শিক্ষর্থীদের।

    তিনি আরও বলেন, বাংলাদেশের অর্জন কোনো অংশেই কম নয়। আমাদের খেলোয়াড়রা ক্রিকেট ও ফুটবলে এগিয়ে যাচ্ছে। সরকার খেলাধুলার প্রতি বেশি নজর দিচ্ছে এবং ক্রীড়াবিদদের বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছে। খেলাধুলার  মাধ্যমে নিজেকে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। নতুন প্রজন্মের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় বেশি বেশি অনুপ্রাণিত করতে শিক্ষক ও অভিভাবকরে প্রতি তিনি আহবান জানান।
    মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর টিএম জাকির হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। উপ-আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, খুলনা অঞ্চল এ অনুষ্ঠানের আয়োজন করে। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা