খুলনা দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের পুরস্কার বিতরণ – BD Sports 24
  • খুলনা দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের পুরস্কার বিতরণ

    January 10th, 2018

    আনওয়ার আহমেদ মুন, বিডিস্পোর্টস২৪ডটকম
    খুলনা, ১০ জানুয়ারি: খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয় ইয়ং মুসলিম স্পোটিং ক্লাব। রানারআপ ইয়ং ব্রাদার্স ইউনিয়ন ও বিকেএসপি এবং ফেয়ার প্লে দল মিজান স্মৃতি সংসদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

    আজ বুধবার বিকেলে খুলনা জিলা স্কুল মাঠে লিগের শেষ ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ।

    বিশেষ অতিথি ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজমল আহমেদ তপন।
    খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় মাঠে উপস্থিত ছিলেন বিকেএসপি উপ-পরিচালক মো. শাহাদাৎ হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কোচ আব্দুর রাজ্জাক রাজ, বিকেএসপি প্রধান কোচ হাসান আল মাসুদ, কোচ মো. শহিদুল ইসলাম লিটন, সামসুদ্দিন আহমেদ স্যাম, একরামুল কবির মিল্টন, শেখ জাহিদ হোসেন, শেখ আলাউদ্দিন নাসিমসহ সকল ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ।
    এর আগে রেলিগেশন পর্বের ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইয়ং বয়েজ ব্লুজ ক্লাব ও আবুল কাশেম স্মৃতি সংসদ। খেলাটি গোলশূন্য অমীমাংসিতভাবে শেষ হয়। ফলে উভয় দলই ৩ খেলায় ৪ পয়েন্ট নিয়ে অবনমন থেকে রক্ষা পেয়েছে। খেলায় রেফারি ছিলেন মোক্তার হোসেন মিঠু, কামরুল আযম বাবু, আজিবর রহমান ও মনির শেখ।

    অপরদিকে বুধবার বিকেলে দিনের দ্বিতীয় খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে খুলনা শিক্ষা কল্যাণ সংসদ বনাম ইন্টার মিলান ক্লাব। খেলায় খুলনা শিক্ষা কল্যাণ সংসদ ২-১ গোলে ইন্টার মিলান ক্লাবকে পরাজিত করে।

    তবে এ জয়ে তাদের অবনমন থেকে রক্ষা করতে পারেনি। ৩ খেলায় তাদের পয়েন্ট ৩, ইন্টার মিলান ক্লাবের ৩ খেলায় ৬ পয়েন্ট। ফলে খুলনা শিক্ষা কল্যাণ সংসদকেই দ্বিতীয় বিভাগ থেকে তৃতীয় বিভাগে নেমে যেতে হয়েছে। খুলনা শিক্ষা কল্যাণ সংসদের পক্ষে গোল ২টি গোল করেন ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজন ও ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় অনিক। ইন্টার মিলান ক্লাবের পক্ষে গোলটি করেন সজল। এ খেলার রেফারি ছিলেন কিশোর বকসী, সিদ্ধার্থ সরকার, তৌহিদুজ্জামান ও আকিভ জাভেদ। উভয় খেলার ম্যাচ কমিশনার ছিলেন রেফারি নৃপেন রায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা