খুলনা দ্বিতীয় বিভাগ ফুটবলের রেলিগেশন লিগে ইন্টার মিলান ও কাশেম স্মৃতির জয় – BD Sports 24
  • খুলনা দ্বিতীয় বিভাগ ফুটবলের রেলিগেশন লিগে ইন্টার মিলান ও কাশেম স্মৃতির জয়

    January 3rd, 2018

    আনওয়ার আহমেদ মুন, বিভাগীয় প্রতিনিধি

    বিডিস্পোর্টস২৪ডটকম

    খুলনা, ০৩ জানুয়ারি: খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের রেলিগেশন লিগে জয় পেয়েছে ইন্টার মিলান ক্লাব ও আবুল কাশেম স্মৃতি সংসদ। আজ (বুধবার) খুলনা সার্কিট হাউজ মাঠে রেলিগেশন লিগের ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

    দুপুর সোয়া ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মিলান ক্লাব ও ইয়ং বয়েজ ব্লুজ ক্লাব। খেলায় ইন্টার মিলান ক্লাব ৩-০ গোলে ইয়ং বয়েজ ব্লুজ ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে গোল ৩টি করেন ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় মোস্তাক, ৬নং আকিব ও ৭নং ইমু। খেলায় রেফারি ছিলেন কামাল হোসেন, অপুর্ব মল্লিক, সাইফুল ইসলাম ও পারভেজ আলম।

    বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে খুলনা শিক্ষা কল্যাণ সংসদ বনাম আবুল কাশেম স্মৃতি সংসদ। খেলায় আবুল কাশেম স্মৃতি সংসদ ২-০ গোলে খুলনা শিক্ষা কল্যাণ সংসদকে পরাজিত করে। দলের পক্ষে গোল একাই ২টি করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় কাশেম। খেলায় রেফারি ছিলেন আব্দুর রহমান ঢালী, মোক্তার হোসেন মিঠু, তালুকদার তকদির হোসেন ও গোলাম রসুল।

    উভয় খেলার ম্যাচ অফিসিয়াল ছিলেন রেফারী নৃপেন রায়। মাঠের সার্বিক দায়িত্বে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, শেখ জাহিদ হোসেন, মো. মহসীন, শেখ আলাউদ্দিন নাসিম, দুলাল ও ইদ্রিস।

    আগামীকাল (বৃহস্পতিবার) সুপার ফোরের ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর সোয়া ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইয়ং ব্রাদার্স ইউনিয়ন ও বিকেএসপি খুলনা। বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ইয়ং মুসলিম স্পোর্টিং ক্লাব বনাম নিউ একতা ক্লাব।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা