খেলোয়াড় বাছাই কার্যক্রমে ৩০ জনের ইয়েস কার্ড – BD Sports 24
  • খেলোয়াড় বাছাই কার্যক্রমে ৩০ জনের ইয়েস কার্ড

    February 19th, 2019

    বরগুনা সংবাদদাতা, বিডিস্পোর্টস২৪.কম
    বরগুনা : ১৯ ফেব্রুয়ারি ২০১৯

    বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) আয়োজনে ও সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য প্রস্তাবিত শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের বরিশাল বিভাগের খেলোয়াড় বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে।

    বরগুনা স্টেডিয়ামে আজ মঙ্গলবার বরিশাল বিভাগের ছয়টি জেলার মোট ৬০ জন খেলোয়াড়ের মাঝ থেকে প্রশিক্ষণের জন্য ৩০ জনকে বাছাই করা হয়। বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও খেলোয়াড়দের ইয়েস কার্ড প্রদান করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মো. রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরগুনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন।

    বিডিডিএফএ মহাসচিব তরফদার মো. রুহুল আমিন এক প্লাটফর্মে দাঁড়িয়ে ফুটবলকে এগিয়ে নেয়ার আহবান জানিয়ে বলেন, ’আজ খুশির দিন। কারণ আটটি বিভাগেই আমরা বাছাই প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছি। পুরো বাংলাদেশ যুক্ত হয়েছে এই বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে। বাংলাদেশের জন্য এটা ইতিহাস হয়ে থাকবে।

    বিডিডিএফএ’র নির্বাচক প্যানেল খেলোয়াড় বাছাই সম্পন্ন করেন। বাছাই করা ৩০ জন খেলোয়াড় ২৭ ফেব্রুয়ারি থেকে মাসব্যাপী প্রশিক্ষণের পর আগামি এপ্রিলে অনুষ্ঠিতব্য শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপে বরিশাল বিভাগকে প্রতিনিধিত্ব করবেন।

    বাছাইকৃত খেলোয়াড়রা হলেন
    রাকিব হাওলাদার, মেহেদী হাসান, আকাশ ফকির, মো: শরীফ, মশিউর রহমান, সজীব হোসেন, মো: নয়ন হাওলাদার, রিয়াজ, মো: রাসেল, অপু বিশ^াস, ঈমাম হোসেন, মো: উজ্জ্বল, আহসান হাবিব, মাসুদ রানা, মুজাহীদ ইসলাম, আল আমিন, সহিদুল ইসলাম, জাকির হোসেন, মো: সজীব, মো: তারেক, মো: মিথুন, সিরাজুল ইসলাম, ফারদিন তালুকদার, ওলাচিন, রুহুল আমিন শাহীন, প্রসেন জিত, ইমরান হাওলাদার, সোহাগ শেখ, পনির তালুকদার ও মো: মনিরুজ্জামান।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা