গল টেস্ট জিততে লঙ্কানদের প্রয়োজন ২৬৮ রান – BD Sports 24
  • গল টেস্ট জিততে লঙ্কানদের প্রয়োজন ২৬৮ রান

    August 17th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গল, ১৭ আগস্ট: গল টেস্টের চতুর্থ দিনে এসে দ্বিতীয় ইনিংসে সফরকারী নিউজিল্যান্ড ২৮৫ রানে অলআউট হয়েছে। ফলে জয়ের জন্য স্বাগতিক শ্রীলংকার প্রয়োজন ২৬৮ রান।

    জয়ের লক্ষ্যে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে চা-বিরতির আগে এই প্রতিবেদন লেখা পযর্ন্ত বিনা উইকেটে ৭৬  রান সংগ্রহ করেছে শ্রীলংকা। জয়ের জন্য স্বাগতিকদের দরকার আরো ১৯২ রান। ব্যাটিংয়ে আছেন দুই ওপেনার দিমুথ করুনারত্নে (৫২ রান) ও লাহিরু থিরিমান্নে (২৩ রান)।

    শনিবার (১৭ আগস্ট) চতুর্থদিন কিউইরা লড়াই করার মতো পুঁজি পেয়েছে উইলিয়াম সমারভিল এবং ট্রেন্ট বোল্টের কল্যাণে। আগের দিন ৬৩ রানে অপরাজিত থাকা বি জে ওয়াটলিংকে ৭৭ রানে সাজঘরে ফিরিয়ে দিনের প্রথম উইকেট উদযাপন করেন লাহিরু কুমারা।

    এরপর বোল্টের সঙ্গে ৩৬ রানের জুটি গড়েন সমারভিল। দলীয় ২৬০ রানের মাথায় বোল্টকে (২৬) নিজের দ্বিতীয় শিকার বানান কুমারা। শেষ উইকেটে অ্যাজাজ প্যাটেলকে নিয়ে কিউইদের আরো ২৫ রান এনে দেন সমারভিল। প্যাটেলকে (১৪) ধনাঞ্জয়া ডি সিলভা এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরালে শেষ হয়ে যায় সফরকারীদের দ্বিতীয় ইনিংস। ৪০ রানে অপরাজিত ছিলেন সমারভিল।

    নিউজিল্যান্ড দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ১৯৫ রানে তৃতীয় দিন শেষ করেছিল। প্রথম ইনিংসে তারা করে ২৪৯ রান। এর আগে প্রথম ইনিংসে ২৬৭ রান করে ১৮ রানের লিড নিয়েছিলো স্বাগতিক শ্রীলঙ্কা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...