গাজী গ্রুপকে হারিয়ে চতুর্থ প্রাইম দোলেশ্বর – BD Sports 24
  • গাজী গ্রুপকে হারিয়ে চতুর্থ প্রাইম দোলেশ্বর

    April 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ এপ্রিল: ঢাকা প্রিমিয়ার লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার দুই দলের সুপার লিগের শেষ ম্যাচটি ছিল চতুর্থ স্থান দখলের লড়াই। কারণ এ ম্যাচে নামার আগে গত আসরের চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্সের সংগ্রহে ছিল ১৫ খেলায় ১৪ পয়েন্ট। অপরদিকে প্রাইম দোলেশ্বরের ছিল ১৫ খেলায় ১৫ পয়েন্ট। এরফলে যে দল জিতবে সেই দলেরই চতুর্থ স্থান নিশ্চিত হবে।

    এমন সমীকরণের ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৫ উইকেটে পরাজিত করেছে প্রাইম দোলেশ্বর। ফলে ১৬ খেলায় ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান দখল করে প্রাইম দোলেশ্বর। আর সুপার লিগের শেষ ম্যাচ হেরে যাওয়ায় ১৬ খেলায় ১৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই সন্তুষ্ট থাকতে হয় গত আসরের শিরোপাধারীদের।

    প্রাইম দোলেশ্বরের বোলারদের দাপটে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা গাজী গ্রুপ ২১.৪ ওভারে ৯৫ রানে গুটিয়ে যায়।  প্রাইম দোলেশ্বরের নাসুম আহমেদ ১০ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। আর আরাফাত সানি ২৬ রানে তিনটি এবং সালাউদ্দিন শাকিল ৩১ রানে নেন ২ উইকেট।

    প্রাইম দোলেশ্বরের বোলারদের দাপটে তিনজন ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। এরা হলেন- মেহেদী হাসান ৩৯, মুমিনুল হক ১৬ ও নাদিফ চৌধুরী ১০। এছাড়া দুই ব্যাটসম্যান শফিউল হায়াত ও আবু হায়দার রানের খাতা খুলতে পারেননি।

    ৯৬ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রাইম দোলেশ্বর ২৪ ওভারে ৫ উইকেটে ৯৯ রান স্কোরবোর্ডে জমা করে। ফলে ৫ উইকেটে জিতে যায় প্রাইম দোলেশ্বর। প্রাইম দোলেশ্বরের আবু হায়দার সর্বোচ্চ ৩৬ রান করেন। এছাড়া ফজলে মাহমুদ আউট হন ৩১ রানে। শরীফুল্লাহ ২২ রানে অপরাজিত থাকেন।

    গাজী গ্রুপের আবু হায়দার ২৭ রান খরচায় শিকার করেন ৩ উইকেট।

    ম্যাচসেরা হন প্রাইম দোলেশ্বরের নাসুম আহমেদ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০