গুজরাটে হেরে চলেছেন মাসুম রাহী – BD Sports 24
  • গুজরাটে হেরে চলেছেন মাসুম রাহী

    October 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গুজরাট (ভারত), ৭ অক্টোবর: গুজরাট অান্তর্জাতিক ওপেন গ্র্যান্ডমাস্টার দাবা প্রতিযোগিতার তৃতীয় রাউন্ড শেষে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন সাগর, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ফিদেমাস্টার সেখ নাসির আহমেদ ২ পয়েন্ট করে সংগ্রহ করেছেন।

    অপরদিকে ফিদেমাস্টার মেহেদি হাসান পরাগ ও ক্যান্ডিডেটমাস্টার ইকরামুল হক সিয়াম ১.৫ পয়েন্ট এবং তাহসিন তাজওয়ার জিয়া ১ পয়েন্ট পেয়েছেন। কিন্ত মো. মাসুম রাহী এখনো পয়েন্টের মুখ দেখেননি।

    আজ ৭ অক্টোবর সকালে তৃতীয় রাউন্ডে জিয়া (2473) পশ্চিমবঙ্গের সুভ্রাদীপ্ত দাস (2005) কে, সাগর (2328) গুজরাটের জলপান ভট্ট (1983) কে, নাসির (2234) তেলেঙ্গানার আদিত্য ভারুন গাম্প (1898) কে পরজিত করেন।

    তবে শাকিল (2247) ও দিল্লীর আদর্শ ত্রিপাঠি (1746) এবং সিয়াম (2180) ও মহারাষ্ট্রের পাণ্ডে সৃষ্টি (1915) একে অপরের সাথে ড্র করেন। কিন্ত পরাগ (2209) ইউক্রেনের গ্র্যান্ডমাস্টার বের্নাদশকীয় ভিটালির (2547) কাছে, তাহসিন (1825) গুজরাটের অনাদক কার্তব্যের (2109) ও মাসুম রাহী (1548) গুজরাটের আদম আদিত্যের (1755) কাছে হেরে যান।

    গুজরাটের এ প্রতিযোগিতা তিনটি ‌ক্যাটাগরিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশ ‘এ’ ক্যাটাগরিতে অংশ নিচ্ছে। এতে ১৫টি দেশের ২৪৯জন অংশ নিচ্ছেন। এর মধ্যে গ্র্যান্ডমাস্টার ১৮ জন, মহিলা গ্র্যান্ডমাস্টার ৪জন, আন্তর্জাতিক মাস্টার ২৩জন, মহিলা অান্তর্জাতিক মাস্টার ৮জন, ফিদেমাস্টার ১২জন, মহিলা ফিদেমাস্টার ৫জন, ক্যান্ডিডেটমাস্টার ১০ জন ও মহিলা ক্যান্ডিডেটমাস্টর ৫জন রয়েছেন। এদিকে অাসরের ‘বি’ ক্যাটাগরিতে ৪ দেশের ৩৫২জন এবং ‘সি’ ক্যাটাগরিতে ৩ দেশের ৩৫৫জন প্রতিযোগী অংশ নিচ্ছেন।

    ৭ অক্টোবর বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় চতুর্থ রাউন্ডের খেলা শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা