গোলহীন মেসি-নেইমার – BD Sports 24
  • গোলহীন মেসি-নেইমার

    June 19th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ১৯ জুন: বিশ্বকাপের ২১তম আসরে আজ পর্যন্ত অংশগ্রহণকারী প্রতিটি দেশ একটি করে ম্যাচ খেলেছে। তারকা ফুটবলারদের অনেকে গোল করলেও গোলহীন রয়ে গেছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার মেসি এবং ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার।
    নামী-দামী তারকাদের মধ্যে রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো প্রথম ম্যাচেই তার জাত চিনিয়েছেন। একাই তিন গোল করে শক্তিশালী স্পেনকে রুখে দিয়েছে পর্তুগাল। রোনালদো হ্যাটট্রিকসহ তিন গোলের সুবাদে স্পেনের সাথে ৩-৩ গোলে ড্র করে পর্তুগাল।
    বেলজিয়াম তারকা ফুটবলার রোমেলু লুকাকো করেছেন ২ গোল। ইংলিশ অধিনায়ক হ্যারি কেনও করেছেন ২ গোল। এছাড়া রুশ ফুটবলার ডেনিস চেরিশেভ ও স্পেনের দিয়েগো কস্তাও করেছেন দুটি করে গোল।
    মেসি গোলহীন থাকায় তার দল প্রথম খেলায় আইসল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র পয়েন্ট খুইয়েছে। অপরদিকে একই ঘটনা ঘটেছে ব্রাজিল শিবিরেও। নেইমার গোলহীন থাকায় প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র’র ফাঁদে আটকা পড়ে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল।
    মেসি-নেইমার ছাড়াও উরুগুয়ের তারকা ফুটবলার লুইস স্যুয়ারেজ এবং জার্মানির মেসুট ওজিলও গোলের দেখা পাননি নিজেদের প্রথম খেলায়।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা