‘গো ফর গোল্ড’ মিশনে আরচ্যারি – BD Sports 24
  • ‘গো ফর গোল্ড’ মিশনে আরচ্যারি

    October 23rd, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বাংলাদেশ আরচ্যারি ফেডারেশন টোকিও অলিম্পিক ২০২০ সামনে রেখে ‘গো ফর গোল্ড’ মিশনে মাঠে নামছে। তাদের এ উদ্যোগকে এগিয়ে নিতে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড সিটি গ্রুপের ‘তীর’।

    সোমবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সিটি গ্রুপের পক্ষে বিক্রয় ও বিপণন বিভাগের নির্বাহী পরিচালক শোয়েব মো. আসাদুজ্জামান এবং বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

    এখন থেকে ‘তীর’ ও ‘ আরচ্যারি’ এক অপরের সাথে প্রাইম স্পন্সর ও ডেভেলপমেন্ট পার্টনার হিসেবে যুক্ত হবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম অব. এবং সহসভাপতি ও প্রশিক্ষণ এন্ড ডেভেলপমেন্ট কমিটির আহ্বায়ক মো. আনিসুর রহমান দিপু উপস্থিত ছিলেন।

    আরচ্যারি ফেডারেশন ‘গো ফর গোল্ড’ ভিশনকে সামনে রেখে জেলা পর্যায়ে ট্যালেন্ট হান্টের মাধ্যমে তীরন্দাজদের খুঁজে বের করে তাদের প্রতিভা বিকাশের সুযোগ করে দেবে। একই সাথে আন্তর্জাতিক কোচ নিয়োগের মাধ্যমে তাদের দক্ষ দলে পরিণত করার পরিকল্পনা রয়েছে। এছাড়া আরচ্যারিকে বাংলাদেশে জনপ্রিয় করে তোলার উদ্দেশ্যে বিভিন্ন প্রমোশনাল ক্যাম্পেইনের পরিকল্পনা রয়েছে এ ভিশনে।

    এ প্রসঙ্গে সিটি গ্রুপের শোয়েব মো. আসাদুজ্জামান বলেন, ‘সতের কোটি মানুষের স্বপ্ন পূরণের লক্ষে সিটি গ্রুপ’ বাংলাদেশ আরচ্যারি ফেডারেশন’ কে সহযোগিতা প্রদান করবে। স্বাগত বক্তব্যে ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল টোকিও অলিম্পিক ২০২০ এবং এশিয়ান গেমস ২০২২ -এ স্বর্ণ জয়ের আশা ব্যক্ত করেন। বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম অব: অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে আরচ্যারিকে সফল করার জন্য দেশের মানুষ ও মিডিয়ার সমর্থন কামনা করেন।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা