গ্যারেথ বেলকে ফেরাতে আলোচনা শুরু টটেনহ্যামের – BD Sports 24
  • গ্যারেথ বেলকে ফেরাতে আলোচনা শুরু টটেনহ্যামের

    September 16th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ সেপ্টেম্বর: রিয়াল মাদ্রিদ থেকে সাবেক তারকা গ্যারেথ বেলকে আবারো ফিরিয়ে আনার ব্যাপারে আলোচনা শুরু করেছে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার।

     

    রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের অধীনে নিজেকে মূল দলের সদস্য হিসেবে প্রমাণ করতে পারেননি এই ওয়েলস তারকা। সে কারণেই বছরের শুরুতে ইংলিশ কোনো ক্লাবে যোগ দেবার আগ্রহ প্রকাশ করেছিলেন বেল।

     

    ট্রান্সফার মার্কেটে তাকে পেতে টটেনহ্যাম ও ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের গুঞ্জন ছিল। কিন্তু এখন স্পার্সরা বেলের এজেন্টের সাথে প্রকাশ্যেই আলোচনার কথা জানিয়েছেন। ধারণা করা হচ্ছে ধারেই বেলকে দলে ভেড়াবে স্পার্সরা। তবে স্থায়ী চুক্তির বিষয়টিও তারা উড়িয়ে দেয়নি।

     

    বেলের এজেন্ট জনাথন বারনেট বিবিসি স্পোর্টসকে বলেছেন, ‘গ্যারেথ এখনও স্পার্সকে ভালবাসে। আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি। এই ক্লাবে সে সবসময়ই ফিরে যেতে আগ্রহ প্রকাশ করেছে।’

     

    রিয়ালের সাথে বেলের এখনও দুই বছরের চুক্তি বাকি রয়েছে। যে কারণে প্রতি সপ্তাহে বেলের জন্য রিয়াল ৬ লাখ পাউন্ড গুনতে হবে। বিভিন্ন সূত্রমতে জানা গেছে এই ফরোয়ার্ডের সাথে সম্পর্কের অবনতি হওয়ায় অন্তত কিছুটা হলেও চুক্তির অর্থ সমন্বয় করে বেলকে রিয়াল ছেড়ে দিবে।

     

    ২০১৩ সালে বিশ্ব রেকর্ড ফি ৮৫ মিলিয়ন পাউন্ডে টটেনহ্যাম থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন বেল। রিয়ালের হয়ে এই সাত বছরে ৩১ বছর বয়সী বেল চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি লা লিগা শিরোপা জিতেছেন। কিন্তু গত বছর জিদানের সাথে সম্পর্কের অবনতি হওয়ায় বেল রিয়াল ছাড়তে বাধ্য হচ্ছেন। গত বছর করোনা মহামারি কাটিয়ে পুনরায় যখন লিগ শুরু হয় তখন মাত্র একটি ম্যাচে তিনি মূল একাদশে সুযোগ পেয়েছেন। ২০১৭ সালের পর এই প্রথম রিয়াল লা লিগায় শিরোপা জয় করে।

     

    মাত্র ১৭ বছর বয়সে সাউদাম্পটন থেকে টটেনহ্যামে যোগ দিয়েছিলেন বেল। এখনও ক্লাবটির সাথে তার একটি আবেগময় সম্পর্ক রয়েছে। এই ক্লাবে থেকেই তিনি নিজেকে বিশ্বের অন্যতম আকর্ষণীয় একজন ফরোয়ার্ডে পরিণত করেছেন। রোববার এভারটনের সাথে পরাজয় দিয়ে প্রিমিয়ার লিগ মৌসুম শুরু করার টটেনহ্যামের জন্য তাদের পুরনো তারকাকে দলে পেলে সেটা মানসিক দিক দিয়েও একটি বাড়তি পাওয়া হবে। ইতোমধ্যেই কোচ হোসে মরিনহো গত মৌসুম শেষে দলে ভিড়িয়েছেন ম্যাট দোহার্তি, পিয়েরে-এমিলে হোজবার্গ ও জো হার্টকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...