ঘরের মাঠে চেলসির হোঁচট – BD Sports 24
  • ঘরের মাঠে চেলসির হোঁচট

    April 9th, 2018

    চেলসি ১ : ১ ওয়েস্টহ্যাম ইউনাইটেড
    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    স্ট্যামফোর্ড ব্রিজ (ইংল্যান্ড), ৯ এপ্রিল, ২০১৮ : ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে হোঁচট খেয়েছে চেলসি। দলটি এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ওয়েস্টহ্যাম ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

    স্ট্যামফোর্ড ব্রিজে রোববার খেলাটি ১-১ গোলে ড্র হয়। চেলসি প্রথমার্ধে পাওয়া গোল দ্বিতীয়ার্ধে আগলে রাখতে না পারায় সে সুযোগ কাজে লাগিয়েছে প্রতিপক্ষ ওয়েস্টহ্যাম।

    মাঠে বল গড়ানোর পর থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলাটি বেশ জমজমাট হয়ে উঠে। তবে ৩৬ মিনিটের সুযোগ কাজে লাগিয়ে চেলসি এগিয়ে যায়। ভিক্টর মোজেজের কর্নার থেকে উড়ে আসা বল আলতো টোকায় বল জালে জড়িয়ে দেন স্পেনের ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতা।

    তবে ৭৩ মিনিটে সমতায় ফেরে ওয়েস্টহ্যাম। মার্কো আরনাউতোভিচের কাটব্যাক থেকে পাওয়া বল ডান পায়ের জোরালো শটে কাছের পোস্ট দিয়ে জালে জড়িয়ে দেন মেক্সিকোর ফরোয়ার্ড হাভিয়ের এরনান্দেস। ফলে বাকি সময় চেলসিকে আটকে রেখে ড্রয়ের স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্টহ্যাম।

    এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার এমিরেটস স্টেডিয়ামে সাউথ্যাম্পটনকে ৩-২ গোলে আর্সেনালকে, শনিবার নিজ মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৩-২ গোলে ম্যানচেস্টার সিটি ও স্টোক সিটিকে ২-১ গোলে টটেনহ্যাম হটস্পার পরাজিত করে। এভারটনের মাঠে গোলশূন্য ড্র করেছে লিভারপুল।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০