চট্টগ্রামের ভাগ্য বদলে দিতে প্রস্তুত মাহমুদুল্লাহ – BD Sports 24
  • চট্টগ্রামের ভাগ্য বদলে দিতে প্রস্তুত মাহমুদুল্লাহ

    December 13th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ ডিসেম্বর: সুস্থ হয়ে উঠা মাহমুদুল্লাহ রিয়াদের অনুপ্রেরণায় উজ্জীবিত হয়ে ঘুরে দাঁড়াতে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পরবর্তী ম্যাচে খেলার জন্য মাহমুদুল্লাহ রিয়াদকে সম্পূর্ণভাবে ফিট ঘোষণা করা হয়েছে।

    নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম প্রতিপক্ষ সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়ে উড়ন্ত সূচনা করলেও দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সদের কাছে আট উইকেটে হেরেছে।

    আগামীকাল মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিবিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে চট্টগ্রাম। প্রথম ম্যাচে রংপুর মাত্র ৬৮ রানে আউট হয়ে গিয়ে কুমিল্লা ওয়ারিয়র্সের কাছে হার মেনেছে ১০৫ রানের বড় ব্যবধানে। তারা চাইবে চট্টগ্রামকে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয়ের স্বাদ নিতে।

    তবে আরেকটি হার শীর্ষ চারে অবস্থানের পথে সমস্যায় ফেলে দিতে পারে চট্টগ্রামকে। এমন এক পরিস্থিতিতে দলটির সঙ্গে আজ পূর্ণ অনুশীলন করেছেন নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আগের দুই ম্যাচেই অংশ নিতে পারেননি তিনি। কোলকাতায় স্বাগতিক ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে এই ইনজুরিতে পড়েছিলেন রিয়াদ।

    চ্যালেঞ্জার্সের ম্যানেজার ফাহিম মুনতাসির আজ সাংবাদিকেদর বলেন, ‘তিনি ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তার অফিসিয়াল রিপোর্ট আমরা হাতে পেয়েছি, যেখানে তাকে খেলায় অংশগ্রহণের অনুমতি দেয়া হয়েছে। কালকেই তিনি আমাদের দলের সঙ্গে মাঠে নামছেন। এটি আমাদের জন্য খুবই ভালো একটি খবর। তিনি এখন শতভাগ ফিট।’

    কোলতাতা টেস্টের দ্বিতীয় দিনে মাহমুদুল্লাহ এ গ্রেডের হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হবার বিষয়টি নিশ্চিত করে বিসিবি তাকে এক সপ্তাহের বিশ্রামও দিয়েছিল। বোর্ডের প্রধান ফিজিশিয়ান দেবাশিস চৌধুরী বলেন, ইনজুরির সঠিকভাবে উন্নতি ঘটলেও তাকে নিয়ে কোন ঝুঁকি নেয়া যাবে না।

    মুনতাসির বলেন, ‘আমরা ম্যাচ বাই ম্যাচ এগোতে চাই। আমাদের পরবর্তী ম্যাচ রংপুরের বিপক্ষে। গতকাল আমাদের জন্য হয়তো খারাপ দিন ছিল। আশা করি আমরা ভালোভাবেই ফিরব।

    ওপেনারদের উপর আমাদের পুরোপুরি আস্থা রয়েছে। এত কম সময়ের মধ্যে সঠিক কম্বিনেশন খুঁজে বের করাটা চ্যালেঞ্জের ব্যাপার। আমরা আমাদের কম্বিনেশনে সামান্য পরিবর্তন আনতে যাচ্ছি। আশা করি কাল সেরাটা খেলাতে পারব।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা