চট্টগ্রামে কোয়ালিটি স্পোর্টস ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • চট্টগ্রামে কোয়ালিটি স্পোর্টস ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

    January 30th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ২৮ জানুয়ারি : কোয়ালিটি স্পোর্টস ক্লাব সিজেকেএস-জাহিদ ব্রাদার্স প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে টানা সাত জয়সহ পূর্ণ ১৪ পয়েন্ট নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। কোয়ালিটির হয়ে লিগে অংশ নেন আন্তর্জাতিক মাস্টার মিনহাজউদ্দিন আহমেদ সাগর, ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ, মোহাম্মদ মাইনুদ্দিন, আহমেদ হোসেন মজুমদার ও বিষ্ণু চৌধূরী।

    এদিকে বাকলিয়া একাদশ ১২ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে। বাকলিয়ার পক্ষে অংশ নেন ফিদেমাস্টার সেখ নাসির আহমেদ, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদেমাস্টার মোহাম্মদ আব্দুল মালেক, মাইনুদ্দিন আহমেদ ও পি জে বড়ুয়া বুকুল।

    তবে ৮ পয়েন্ট সংগ্রহ করে বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা তৃতীয় ও ফ্রেন্ডস ক্লাব চতুর্থ স্থান লাভ করে। ৫ পয়েন্ট নিয়ে আগ্রাবাদ কমরেড ক্লাব পঞ্চম ও পিডিবি রিক্রেয়েশন ক্লাব ষষ্ঠ, ৪ পয়েন্ট পেয়ে আগ্রাবাদ নওজোয়ান গ্রিন সপ্তম এবং কোন ম্যাচ পয়েন্ট না পেয়ে বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স অষ্টম হয়। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জাহিদ ব্রাদার্সের পৃষ্ঠপোষকতায় এ লিগে রাউন্ড রবিন লিগে আটটি দল অংশগ্রহণ করে।

    চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের কনভেনশন হলে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবউদ্দীন শামীম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মুহিত উল আলম।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা